২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পরাজিত শক্তিরাই পাহাড়ে সম্প্রীতি বিনষ্টে উস্কানি ও অনাকাঙ্খিত ঘটনা ঘটাচ্ছে

- ছবি : নয়া দিগন্ত

পরাজিত শক্তিরাই পাহাড়ে সম্প্রীতি বিনষ্টে উস্কানি দিচ্ছে এবং অনাকাঙ্খিত ঘটনা ঘটাচ্ছে বলে অভিযোগ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

রাঙ্গামাটির বনরূপায় শুক্রবারের সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে বিএনপির নেতৃবৃন্দ এ অভিযোগ করেন।

সোমবার দুপুরে রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুনসহ বিএনপি অন্যান্য নেতৃবৃন্দ বনরূপার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও মানুষের সাথে কথা বলেন।

বিএনপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আশ্বাস দিয়ে নেতৃবৃন্দ বলেন, বিএনপি সাস্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। এ ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে সেজন্য বিএনপির পক্ষ থেকে রাঙ্গামাটির ১০ উপজেলায় সম্প্রীতি সমাবেশ করা হবে।

এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: সাইফুল ইসলাম শাকিল, জেলা কৃষক দলের সভাপতি অলক বড়ুয়া রিন্টু, সদর থানা বিএনপির সভাপতি মো: মুজিবুল হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, জেলা জাসাসের সভাপতি মো: কামাল উদ্দিন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মো: নাজিম উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
মুন্সিগঞ্জে টেক্সটাইল মিলে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু শ্রীপুরে আরো ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা গাজার আল-শিফা হাসপাতাল ইসরাইলি ধ্বংসযজ্ঞের প্রতীক কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি ইবির ১৪তম ভিসি হলেন অধ্যাপক ড. নকীব পাকুন্দিয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৪ ভারতে গুরুতর অপরাধে যুক্ত নাবালকদের ‘সাজা’ নিয়ে কেন বারবার বিতর্ক পিরোজপুরে হত্যার দেড় মাস পর কবর থেকে লাশ উত্তোলন জবি শিক্ষক মিল্টন বিশ্বাসের পদত্যাগ এবং স্থায়ী বহিষ্কারের দাবিতে বিক্ষোভ সেনাবাহিনীর নারী সদস্যদের হিজাব পরিধানের বাধা কাটল

সকল