২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ফেনীতে সড়ক দুর্ঘটনায় জামায়াত নেতার মৃত্যু

ফেনীতে সড়ক দুর্ঘটনায় জামায়াত নেতার মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়ায় ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে মোটরসাইকেলের ধাক্কায় ওয়ালি উল্যাহ রিপন নামে একজন নিহত হয়েছেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়নের তেমুহনী এলাকায় তিনি তেমুহনী বাজার কেন্দ্রীয় মসজিদে জুমার নামাজে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

রিপন জামায়াতে ইসলামীর তেমুহনী বাজার ইউনিটের সেক্রেটারি ও স্থানীয় রহিম উল্যাহর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, ওয়ালি উল্যাহ রিপন মহাসড়ক পার হয়ে মসজিদে যাচ্ছিলেন। ফেনীগামী একটি মোটরসাইকেল পেছন থেকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে পড়ে নিহত হন।

পাঁচগাছিয়া ইউনিয়ন জামাায়াতের আমির মুহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, শুক্রবার রাত ৯টায় মসজিদের সামনে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য অধ্যাপক লিয়াকত আলী ভূঞাসহ জেলা ও স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন। শেষে স্থানীয় মিয়াজী বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে ওয়ালি উল্যাহ রিপনের মৃত্যুতে জামায়াতে ইসলামীর জেলা আমির এ কে এম সামছুদ্দীন ও সেক্রেটারি মুফতি আবদুল হান্নান গভীর শোক জানিয়েছেন। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল