২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
কক্সবাজারে পেকুয়ায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ

জুলাই-আগস্ট পরবর্তী বাংলাদেশে নতুন ধারার রাজনীতি সূচনা করবে ছাত্রদল

- ছবি : প্রতীকী

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নাসির বলেছেন ‘গত জুলাই-আগস্ট পরবর্তী বাংলাদেশে নতুন ধারার রাজনীতির সূচনা করবে। ক্যাম্পাস দখল গেস্ট রুম কালচারের রাজনীতি করবে না ছাত্রদল।’

শুক্রবার দুপুরে কক্সবাজারের পেকুয়া উপজেলার মেহেরনামা গ্রামে চট্টগ্রামে জুলাইয়ে ছাত্র-জনতার আন্দোলনে প্রথম শহীদ ওয়াসিম আকরামের পরিবার ও স্বজনদের সাথে সাক্ষাৎ শেষে এক ব্রিফিংয়ে তারা এ কথা বলেন।

ছাত্র-জনতার আন্দোলন সংগ্রামে চট্টগ্রামে দ্বিতীয় শহীদ ছাত্রদল নেতা ওয়াসিম আক্রামের কবর জেয়ারত এবং পরিবারের সাথে সাক্ষাৎ করতে আজ শুক্রবার পেকুয়ায় আসেন করেছেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নাসিরসহ নেতৃবৃন্দ।

ব্রিফিংয়ে নেতারা জানান, ওয়াসিমদের রক্তের বিনিময়ে অর্জিত দ্বিতীয় স্বাধীন এই বাংলাদেশে ছাত্রদল নতুন ধারার রাজনীতি করবে। বাংলাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ক্যাম্পাসে কোন দখল থাকবে না। গেস্ট রুম কালচার থাকবে না।

ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ চট্টগ্রাম কলেজের ছাত্রদলের নেতা শহীদ ওয়াসিমের বাবা শফিউল আলম এবং মা জোছনা বেগম এবং ওয়াসিমের পরিবারের অন্যান্য সদস্যদের সাথে সাক্ষাৎ করেন এবং তাদের শান্তনা দেন।

এ সময় তারা জানান এক ওয়াসিম শহীদ হলেও বাংলাদেশের ছাত্রদলের লাখ লাখ নেতাকর্মী ওয়াসিমের পরিবারের পাশে আছে এবং থাকবে।

পরে ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ শহীদ ওয়াসিমের কবর জেয়ারত করেন।


আরো সংবাদ



premium cement
ঢাবিতে গণপিটুনিতে নিহত তোফাজ্জলের দাফন সম্পন্ন, বিচার দাবি বাংলাদেশে ‘অলিগার্ক’দের শিল্প কারখানার ভবিষ্যৎ কী দৌলতদিয়ায় ২৬টি অটোরিকশাসহ চোর চক্রের প্রধান গ্রেফতার ‘জামায়াতে ইসলামী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়’ ফিলিস্তিনি নারীদের ধর্ষণের জন্য ইসরাইলে কারাগার! অতিরিক্ত ডিআইজি মশিউর ৭ দিনের রিমান্ডে ভারতে ‘এক দেশ, এক ভোট’ প্রস্তাব নিয়ে কেন এত বিতর্ক তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, শান্ত থাকার আহ্বান ১৪৯ রানে অলআউট বাংলাদেশ ভারতের মাটিতে ইতিহাস লিখলেন হাসান মাহমুদ চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

সকল