২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বাউয়েট বন্ধুসভার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

বাউয়েট বন্ধুসভার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন -

কাদিরাবাদ সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট) এ প্রথম আলো বন্ধুসভা, বাউয়েটের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।
গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অ্যান্ড অফিসার্স পয়েন্ট প্রাঙ্গণে বাউয়েট এর ভিসি ও আয়োজনের প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মো: মিজানুজ্জামান একটি ঔষধি বৃক্ষ (নিম গাছ) রোপণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘প্রথম আলো প্রতিনিয়ত দেশব্যাপী ভালো কাজ করে যাচ্ছে। আমার জেনে ভালো লাগছে যে তাদের সামাজিক সংগঠন বন্ধুসভা আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভালো কাজে উদ্বুদ্ধ করছে।

গাছ মানুষের সবচেয়ে বড় বন্ধু এবং এর গুরুত্ব অপরিসীম। গাছের প্রতি যাদের ভালোবাসা আছে তাদের মনও ভালো হয়।’
এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল (অব:) মো: শওকত হুসেন, পিএসসি, লেফটেন্যান্ট কর্নেল (অব:) কে এফ এ সোহেল, সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিস অনুষদের ডিন প্রফেসর ড. মো: সাজ্জাদ হোসেন, আইন অনুষদের ডিন প্রফেসর ড. মো: শহীদুল ইসলাম, বাউয়েট বন্ধুসভার প্রধান উপদেষ্টা, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক এবং আইকিউসির পরিচালক মো: হামিদুর রহমানসহ বিভিন্ন বিভাগের প্রধানরা এবং ক্লাবের সদস্য শিক্ষার্থীরা।
উল্লেখ্য, বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের (ব্রাক) সহায়তায় বাউয়েট বন্ধুসভাকে ফলদ, বনজ ও ঔষধি মিলিয়ে মোট ২০০ গাছের চারা বিশ্ববিদ্যালয় চত্বরে রোপণের জন্য পাঠিয়েছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement