২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মহানবীর অর্থনৈতিক আদর্শ বাস্তবায়নে কাজ করছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক : চেয়ারম্যান

-

‘মহানবী (সা:)-এর অর্থনৈতিক আদর্শ’ বিষয়ে এক আলোচনা মাহফিল গত সোমবার ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের হেড অফিসে অনুষ্ঠিত হয়। ডিজিটাল প্লাটফর্ম ও সামাজিক যোগাযোগমাধ্যমে সরাসরি সম্প্রচারিত এ মাহফিলে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ আবদুল মান্নান। ব্যাংকের এক হাজারের বেশি কর্মকর্তার অংশগ্রহণে এ মাহফিলে প্রধান অতিথি বলেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক মহানবী হজরত মুহাম্মদ (সা:)-এর অর্থনৈতিক আদর্শ বাস্তবায়নের মাধ্যমে দেশের আর্থসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি সম্পদের ন্যায়ভিত্তিক বণ্টনের মাধ্যমে অর্থনৈতিক ক্ষেত্রে বৈষম্য দূর করে একটি সুষম ও দরদি সমাজ প্রতিষ্ঠায় ব্যাংকের সব কর্মীকে পূর্ণদ্যোমে কাজ করার আহ্বান জানান।
‘ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক হবে প্রতিটি পরিবারের প্রয়োজন পূরণের প্রতিষ্ঠান’ উল্লেখ করে ব্যাংকের চেয়ারম্যান ইসলামী অর্থনীতির বণ্টননীতি অনুসরণ করে স্থানীয়ভাবে সংগৃহীত আমানত সংশ্লিষ্ট এলাকায় বিনিয়োগ করে অঞ্চলগত বৈষম্য দূর করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।
সভায় আলোচকবৃন্দ রাসূল (সা:)-এর জীবনাদর্শের নানা দিক তুলে ধরে আর্থিক খাতে তার অর্থনৈতিক দর্শন বাস্তবায়নে কাজ করার আহ্বান জানান।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো: আলীর সভাপতিত্বে মাহফিলে অন্যান্যের মধ্যে আলোচনা করেন ব্যাংকের পরিচালক পর্ষদের সদস্যবৃন্দ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয়, উপব্যবস্থাপনা পরিচালকদ্বয়সহ অন্যান্য নির্বাহীরা। মাহফিলে মুনাজাত পরিচালনা করেন ব্যাংকের শরিয়াহ কাউন্সিলের সদস্য সচিব মওলানা এম শামাউন আলী। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement