১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ফেনীতে দু’গ্রুপের সংঘর্ষ, ছাত্রদল নেতাসহ আহত ৬

ফেনীতে দু’গ্রুপের সংঘর্ষ, ছাত্রদল নেতাসহ আহত ৬ -

ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল রোববার সকালে ছাত্রদলের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে সদর উপজেলা ছাত্রদলের সদস্যসচিব নজরুল ইসলামসহ ছয়জন আহত হয়েছেন। এদের মধ্যে স্থানীয় ফেসবুকভিত্তিক সংবাদ মাধ্যমের প্রতিনিধিও রয়েছে।
দলীয় ও স্থানীয় সূত্র জানায়, ৫ আগস্ট সরকার পতনের পর ওই ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলা ছাত্রদলের সদস্যসচিব নজরুল ইসলাম ও ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি সুমন আহসানের সাথে বিরোধ চলে আসছে। গত শনিবার রাতে ৭নং ওয়ার্ডে একটি ঘরোয়া বৈঠকে অংশ নেন নজরুল। এরপর সুমন ও তার সমর্থকরা ক্ষুব্ধ হয়ে নজরুলের সমর্থক আজিম ও শাকিলকে বেধড়ক মারধর করেন। আজিম বর্তমানে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার দাঁত ভেঙে যায়। রোববার বেলা সাড়ে ১১টার দিকে নজরুল শহরে আসার পথে গতিরোধ করে সুমন ও তার সহযোগীরা। একপর্যায়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটুনিতে নজরুল ছাড়াও তার সাথে থাকা কালিদহ ইউনিয়ন ছাত্রদল সাধারণ সম্পাদক রাকিবুল আলম সৌরভ, ছনুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আক্তার হোসেন শিমুল, তাঁতী দলের যুগ্ম-আহ্বায়ক আবদুল মোতালেব, ছাত্রদল নেতা মেহেদী, ফেসুবক পেজ ফেনী সমাচার প্রতিনিধি কাউছার গুরুতর আহত হন। রক্তাক্ত অবস্থায় তাদের ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহত শিমুল ফেনী কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। শরীরের বিভিন্ন স্থানে আঘাতসহ তার পা ভেঙে গেছে।
ফেনী মডেল থানার ওসি মুহাম্মদ রুহুল আমিন জানান, এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।
জেলা বিএনপির সদস্যসচিব আলাল উদ্দিন আলাল জানান, ঘটনাটি তারা খতিয়ে দেখছেন। সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের পাশাপাশি আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement