১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিভাসু ও চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের সমঝোতা স্মারক সই

-

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) এবং চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেডের মধ্যে স্বাস্থ্যসেবা সংক্রান্ত এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে এই চুক্তি স্বাক্ষরিত হয়। সিভাসুর পরিচালক (ছাত্রকল্যাণ) দফতর এই অনুষ্ঠানের আয়োজন করে।
চুক্তির আওতায় সিভাসুর শিক্ষার্থীরা একটি হেলথ কার্ডের মাধ্যমে বিভিন্ন প্যাথলজিক্যাল ও রেডিওলজিক্যাল টেস্টে সর্বোচ্চ ছাড় পাবেন। পাশাপাশি চট্টগ্রাম শহরের ভেতরে শিক্ষার্থীরা বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা পাবেন। এ ছাড়াও চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের পক্ষ থেকে আইপিডিতে সর্বোচ্চ সেবা প্রদান করার অঙ্গীকার ব্যক্ত করা হয়। শিক্ষার্থীদের পিতামাতারাও এই সুবিধাগুলো প্রাপ্য হবেন।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভাসুর ভিসি প্রফেসর ড. এ এস এম লুৎফুল আহসান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিভাসুর পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. মোহাম্মদ রাশেদুল আলম, প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ মাহবুবুর রহমান, ছাত্রহলের প্রভোস্ট প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ এলাহী চৌধুরী, ছাত্রী হলের প্রভোস্ট প্রফেসর শাহনাজ সুলতানা, সিভাসুর মেডিক্যাল সেন্টারের চিকিৎসকবৃন্দ, চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: এ কে এম ফজলুল হক, মেডিক্যাল ডিরেক্টর ডা: মো: নুরুন নবী এবং সিভাসুর শিক্ষার্থীরা। বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement