১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বন্যার্তদের জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে টাকা দিলো বাউয়েট

বন্যার্তদের জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে টাকা দিলো বাউয়েট -

বন্যার্তদের সহায়তা ও পুনর্বাসনের জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫১ হাজার টাকা জমা দিয়েছে বাউয়েট ওয়েলফেয়ার ক্লাব। গত বুধবার (১১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভিসি ব্রিগেডিয়ার জেনারেল মো: মিজানুজ্জামানের কাছে এই অর্থ হস্তান্তর করেন ক্লাবের সভাপতি ও পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো: বরকত উল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল (অব:) মো: শওকত হুসেন, রেজিস্ট্রার লেফটেন্যান্ট কর্নেল (অব:) কে এফএ সোহেল, সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিস অনুষদের ডিন প্রফেসর ড. মো: সাজ্জাদ হোসেন, আইন অনুষদের ডিন প্রফেসর ড. মো: শহীদুল ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার প্রমুখ।
এর আগে গত ২৯ আগস্ট বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীরা প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে একদিনের সমপরিমাণ বেতন এক লাখ ৭৭ হাজার ৭৯৭ টাকা দিয়েছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের সাথে সম্পর্ক স্থিতিশীল রাখতে চাই : জয়শঙ্কর বাংলাদেশের গণতান্ত্রিক উত্তরণকে সমর্থন দেয়া প্রয়োজন : রিচার্ড ভার্মা ২ মাসের জন্যে নির্বাহী ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী ভারতীয় নৌবাহিনীর শীর্ষ বৈঠকে বাংলাদেশ ও চীন পরিস্থিতি প্রাধান্য পাচ্ছে গাজীপুরে বেতনের দাবিতে বিক্ষোভ, সড়ক অবরোধ কোনো ষড়যন্ত্রের কাছে ছাত্র-জনতার আত্মত্যাগ ব্যর্থ হতে দেয়া যাবে না সিন্ডিকেটের কব্জায় শিক্ষা প্রশাসন গাজায় ইসরাইলি হামলায় ১১ হাজার শিক্ষার্থী নিহত সরকারে গেলে জনগণের ওপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেবে না জামায়াত : ডা: তাহের নিয়মনীতির তোয়াক্কা নেই মাছের ঘেরে বিলীন সড়ক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবীর গ্রেফতার : রিমান্ড

সকল