১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মিল্কভিটায় লুটপাট ও অনিয়মের প্রতিবাদে বাঘাবাড়ীতে বিক্ষোভ

-

দুগ্ধ উৎপাদনকারী প্রতিষ্ঠান মিল্কভিটায় আওয়ামী কমিটি বাতিলের দাবি এবং তাদের লুটপাট, অনিয়ম ও দুর্নীতির বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে পাবনা ও সিরাজগঞ্জ অঞ্চলের দুগ্ধ উৎপাদনকারী প্রান্তিক সমবায়ীরা। এ সময় তারা ঢাকা-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের বাঘাবাড়ীতে মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে।
গত মঙ্গলবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জের বাঘাবাড়ী মিল্কভিটার প্রধান ফটকের পাশে বাঘাবাড়ী ঘাট ট্যাংকলরি পরিবহন শ্রমিক ইউনিয়ের সামনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেডের সাবেক চেয়ারম্যান মো: আবদুর রাজ্জাক প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। দুগ্ধ উৎপাদনকারী সমবায়ী সুবির কুমার ঘোষের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে মিল্কভিটার সাবেক পরিচালক নজরুল ইসলাম নকিব, পাবনার সাঁথিয়া উপজেলা ডেউরী অ্যাসোসিযেশনের সভাপতি বেলায়েত হোসেন, বাঘাবাড়ী প্রাথমিক দুগ্ধ উৎপাদনকারী সমবায় সমিতির সভাপতি হাজী রইচ উদ্দিনসহ অন্যরা বক্তব্য রাখেন। সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা গোপালগঞ্জের নাদের হোসেন লিপু ২০১৫ সাল থেকে মিল্কভিটার চেয়ারম্যান থাকাকালে লুটপাটের মাধ্যমে মিল্কভিটাকে ধ্বংস করা হয়েছে বলে অভিযোগ করেন বক্তারা।
দেশের পরিবর্তিত অবস্থায় মিল্কভিটায় আওয়ামী ব্যবস্থাপনা কমিটি বাতিল তাদের দুঃশাসন-অনিয়ম ও লুটপাটের বিচার এবং ৯০ দিনের মধ্যে প্রান্তিক প্রাইমারি দুগ্ধ উৎপাদনকারী সমবায়ীদের প্রত্যক্ষ ভোটে মিল্কভিটা ব্যবস্থাপনা চেয়ারম্যান নির্বাচিত করার দাবি জানান বক্তারা।


আরো সংবাদ



premium cement
অবশেষে পদ হারালেন স্বাস্থ্য অধিদফতরের ডিজি রোবেদ আমিন ফ্যাসিবাদি সরকার সব সময় শাসন ও শোষণ করেছে নীলফামারীতে ডিবি পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৪ অন্যায় প্রতিহত করতে ছাত্র-জনতাকে সব সময় সোচ্চার থাকবে : সমন্বয়ক সারজিস আলম নতুন বাংলাদেশ গড়তে এ সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে জামায়াত : গোলাম পরওয়ার মানিকগঞ্জ কৃষকদলের নতুন কমিটি, সভাপতি সাইদ, সাধারণ সম্পাদক বাদল সাভারে টোল বন্ধের দাবিতে ভাঙচুর-অগ্নিসংযোগ বিদেশে চিকিৎসার জন্য খালেদার ফিটনেস পরীক্ষা করছে মেডিক্যাল বোর্ড চাঁদপুরে ছেলের হাতে বাবা খুন চকরিয়ায় পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু ‘বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছওয়াবের খাদ্যসামগ্রী বিতরণ’

সকল