১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইস্টার্ন ব্যাংকের আইএসও সনদ লাভ

-

গুণগত মান ব্যবস্থাপনা সিস্টেমের (ছগঝ) এর সব শর্ত ও চাহিদা পূরণ সাপেক্ষে ইস্টার্ন ব্যাংক পিএলসির (ইবিএল) সব রিস্ক ডিভিশন বিশ্বব্যাপী স্বীকৃত এবং সম্মানজনক ওঝঙ ৯০০১:২০১৫ সনদ লাভ করেছে। এই ডিভিশনগুলো হলো- ঝুঁকি ব্যবস্থাপনা, ক্রেডিট ঝুঁকি ব্যবস্থাপনা, রিটেইল ঝুঁকি এবং ক্রেডিট অ্যাডমিনিস্ট্রেশন।
ব্যুরো ভেরিটাসের কান্ট্রি ম্যানেজার সোহেল আজাদ গতকাল ঢাকাস্থ ব্যাংকটির প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখারের হাতে সনদপত্রগুলো তুলে দেন। ওঝঙ ৯০০১ : ২০১৫ হলো বেশ কিছু চর্চা ও চাহিদা, যা কোনো প্রতিষ্ঠানকে তার ব্যবস্থাপনার গুণগত মান উন্নয়ন এবং একটি গুণগত মান ব্যবস্থাপনা সিস্টেম তৈরিতে সহায়তা করে। উল্লেখ্য, ইস্টার্ন ব্যাংকের আরো পাঁচটি ডিভিশন ইতোমধ্যে ওঝঙ সনদ লাভ করেছে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএল অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আহমেদ শাহীন, উপব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম খোরশেদ আনোয়ার, উপব্যবস্থাপনা পরিচালক এবং সিআরও প্রধান এম খোরশেদ আলম, উপব্যবস্থাপনা পরিচালক এবং আইসিসি ও ক্যামএলকো বিভাগ প্রধান মাহমুদুন্নবী চৌধুরী, ঝুঁকি ব্যবস্থাপনা বিভাগ প্রধান সাইফুল ইসলাম; ব্যুরো ভেরিটাসের সিআইএফ অপারেশন ম্যানেজার মুকুট কে বড়ুয়া, সার্টিফিকেশন ম্যানেজার মোহাম্মদ সিরাজুল ইসলাম। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
অবশেষে পদ হারালেন স্বাস্থ্য অধিদফতরের ডিজি রোবেদ আমিন ফ্যাসিবাদি সরকার সব সময় শাসন ও শোষণ করেছে নীলফামারীতে ডিবি পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৪ অন্যায় প্রতিহত করতে ছাত্র-জনতাকে সব সময় সোচ্চার থাকবে : সমন্বয়ক সারজিস আলম নতুন বাংলাদেশ গড়তে এ সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে জামায়াত : গোলাম পরওয়ার মানিকগঞ্জ কৃষকদলের নতুন কমিটি, সভাপতি সাইদ, সাধারণ সম্পাদক বাদল সাভারে টোল বন্ধের দাবিতে ভাঙচুর-অগ্নিসংযোগ বিদেশে চিকিৎসার জন্য খালেদার ফিটনেস পরীক্ষা করছে মেডিক্যাল বোর্ড চাঁদপুরে ছেলের হাতে বাবা খুন চকরিয়ায় পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু ‘বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছওয়াবের খাদ্যসামগ্রী বিতরণ’

সকল