১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মানারাত ভার্সিটিতে শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময়

-

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেছেন বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভিসি (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোহাম্মদ আবদুর রব। গত মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাসের সেমিনার হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অধ্যাপক ড. মোহাম্মদ আবদুর রব বলেন, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে দেশসেরা বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠিত করতে দ্বিধাদ্বন্দ্ব ও হতাশা কাটিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সম্মিলিত প্রয়াস চালাতে হবে।
তিনি সততা, আদর্শবাদিতা, ন্যায়নিষ্ঠা, গবেষণা, উন্নত সুযোগ-সুবিধা, বুদ্ধিবৃত্তিক উন্নয়ন এগুলোকে ধারণ করে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে এগিয়ে নিতে শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহ্বান জানান এ সময়।
বিশ্ববিদ্যালয় প্রাতিষ্ঠানিক উৎকর্ষ সাধনের জায়গা উল্লেখ করে তিনি শিক্ষকদেরকে গবেষণাধর্মী কাজের প্রতি মনোযোগী হওয়ারও আহ্বান জানান এ সময়।
একই সাথে তিনি শিক্ষা সহায়ক শক্তি হিসেবে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের প্রতিও তাদের দায়িত্বগুলো সততা ও নিষ্ঠার সাথে পালনের আহ্বান জানান।
মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে দেশসেরা বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ের বর্তমান বেতনকাঠামো সময়ের প্রয়োজনে উন্নত করতে ও সুযোগ-সুবিধা বাড়াতে উদ্যোগ নেয়া হবে বলেও শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের আশ্বস্ত করেন নব নিযুক্ত ভিসি।
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিকসের ডিন ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো: মাহাবুব আলম, রেজিস্ট্রার ড. মো: মোয়াজ্জম হোসেন, আইন বিভাগের প্রধান মোহাম্মদ আজহারুল ইসলাম, ইইই বিভাগের প্রধান কে এম আক্তারুজ্জামান, ডেপুটি রেজিস্ট্রার মো: আলমগীর হোসেনসহ বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের দোসরদের পরিকল্পিতভাবে প্রশাসনে প্রতিস্থাপন করা হচ্ছে : বুলবুল অবশেষে পদ হারালেন স্বাস্থ্য অধিদফতরের ডিজি রোবেদ আমিন ফ্যাসিবাদি সরকার সব সময় শাসন ও শোষণ করেছে নীলফামারীতে ডিবি পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৪ অন্যায় প্রতিহত করতে ছাত্র-জনতাকে সব সময় সোচ্চার থাকবে : সমন্বয়ক সারজিস আলম নতুন বাংলাদেশ গড়তে এ সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে জামায়াত : গোলাম পরওয়ার মানিকগঞ্জ কৃষকদলের নতুন কমিটি, সভাপতি সাইদ, সাধারণ সম্পাদক বাদল সাভারে টোল বন্ধের দাবিতে ভাঙচুর-অগ্নিসংযোগ বিদেশে চিকিৎসার জন্য খালেদার ফিটনেস পরীক্ষা করছে মেডিক্যাল বোর্ড চাঁদপুরে ছেলের হাতে বাবা খুন চকরিয়ায় পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

সকল