০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বসুন্ধরা সিমেন্ট ও আব্দুল মোনেম লিমিটেডের চুক্তি স্বাক্ষর

-

বসুন্ধরা সিমেন্ট এবং আব্দুল মোনেম লিমিটেডের মধ্যে সাসেক-২, উইকেয়ার এবং এসটিআরআইপি প্রকল্প নির্মাণে বসুন্ধরা সিমেন্ট সরবরাহ চুক্তি গত শনিবার স্বাক্ষরিত হয়েছে। সিমেন্ট সেক্টরের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কে এম জাহিদ উদ্দিন এবং আব্দুল মোনেম লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এ এস এম মঈনুদ্দিন মোনেম চুক্তিতে স্বাক্ষর করেন।
প্রত্যক্ষ স্বাক্ষর করেন ডেপুটি জেনারেল ম্যানেজার (সিমেন্ট সেক্টর) আই আর কেএম সালাহউদ্দিন বিশ্বাস এবং উক্ত প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার (জিএম-কোঅর্ডিনেশন) লে. কর্নেল (অব:) মো: আলমগীর কবির।
চুক্তির মাধ্যমে বসুন্ধরা সিমেন্ট এক্সক্লুসিভলি সাসেক-২, উইকেয়ার এবং এসটিআরআইপি প্রকল্প নির্মাণে ৩ লাখ মেট্রিক টনের বেশি সিমেন্ট সরবরাহ করবে। বসুন্ধরা সিমেন্ট দেশের সর্ববৃহৎ ও সর্বাধুনিক ভিআরএম প্রযুক্তিতে তৈরি এবং বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরি, উৎপাদন ক্ষমতা, সরবরাহ ব্যবস্থা ও সর্বোপরি গুণগত মানের নিশ্চয়তা যাচাই সাপেক্ষে উক্ত চুক্তি সম্পাদিত হয়।
অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন, সিনিয়র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ কামরুল হাসান, চিফ সেলস অফিসার শাহ জামাল শিকদার, হেড অব এইচআর অ্যান্ড এডমিন ইমরান-বিন-ফেরদৌস। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement