২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১, ২৫ রবিউস সানি ১৪৪৬
`

মেঘনা ব্যাংক ঝুঁঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মো: মাহমুদুল আলম

-

সম্প্রতি মো: মাহমুদুল আলম মেঘনা ব্যাংক পিএলসির ঝুঁঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি দেশের তৈরি পোশাক খাতের একজন ব্যবসায়ী হিসেবে গত ২৮ বছর ধরে সাফল্য আর সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। আশা করা যাচ্ছে মেঘনা ব্যাংক, তাকে ঝুঁঁকি ব্যবস্থাপনা এবং আর্থিক তত্ত্বাবধানের যে দায়িত্ব দিয়েছে তা তিনি নিজের মেধা, দক্ষতা এবং অভিজ্ঞতা দিয়ে মেঘনা ব্যাংককে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।
প্রসঙ্গত, জনাব আলম দেশের তৈরি পোশাকখাতে গুরুত্বপূর্ণ অবদানকারী প্রতিষ্ঠান লাবিব গ্রুপের সাথে রয়েছেন। বর্তমানে তিনি লাবিব ডাইং মিলস লিমিটেড এবং আলমগীর রাঞ্চ লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। মাহমুদুল আলম রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। তিনি বিভিন্ন স্বেচ্ছাসেবী কার্যক্রম, দাতব্য সংস্থা পরিচালনা এবং সমাজসেবামূলক উদ্যোগের সাথেও জড়িত রয়েছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
পাচারের অর্থ ফেরাতে কাজ শুরু নতুন বাংলাদেশ বিনির্মাণে সব ধরনের সহযোগিতা করবে সৌদি সরকার আওয়ামী লীগসহ ১১টি রাজনৈতিক দল বন্ধে সারজিস-হাসনাতের রিট হাসিনার বিরুদ্ধে মানবতাবিরোধী শতাধিক অপরাধের অভিযোগ সার্কের স্বপ্ন বাস্তবায়নের চেষ্টা করবো ইরান সব অস্ত্র দিয়ে ইসরাইলি হামলার জবাব দেবে ২৮ অক্টোবর মানবতাবিরোধী অপরাধের নিকৃষ্টতম দিন : ডা: শফিক সমালোচনার মধ্যেই চট্টগ্রামে আজ শুরু দ্বিতীয় টেস্ট রাজনৈতিক ছত্রছায়ায় ভিডিপিতে অস্থিরতা তৈরির পাঁয়তারা চলছে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী ব্যাকটেরিয়া ধ্বংস করতে সক্ষম আমের বীজ সাদ্দাম-ইনানসহ ছাত্রলীগের ২২০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সকল