২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

ইসলামী ব্যাংকে সাইবার সিকিউরিটি সচেতনতা শীর্ষক ক্যা¤েপইনের উদ্বোধন

-

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে পক্ষকালব্যাপী সাইবার সিকিউরিটি সচেতনতা শীর্ষক ক্যা¤েপইন শুরু হয়েছে। সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।
অনুষ্ঠানে অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো: ওমর ফারুক খান, মো: আলতাফ হুসাইন ও মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এস এম মিজানুর রহমান। অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের বিভিন্ন উইং ও ডিভিশন প্রধান, ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।
এ ছাড়া অনুষ্ঠানে ব্যাংকের বিভিন্ন জোনের প্রধান, শাখার ব্যবস্থাপক ও উপশাখা ইনচার্জরা ভার্চুয়াল প্লাটফর্মে সংযুক্ত ছিলেন ।
প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, আধুনিক ফিনটেক দুনিয়ায় সাইবার সচেতনতা সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়। ব্যাংকিং ক্ষেত্রে গ্রাহকদের প্রযুক্তিগত সেবা প্রদানে ব্যাংকের সব ইউনিটকে সাইবার সিকিউরিটি সচেতনতায় জোরদার ভূমিকা রাখতে হবে। তিনি গ্রাহকের পাসওয়ার্ড, ওটিপি, ই-মেইল এবং ওয়েব ব্রাউজিং এ সব ধরনের ঝুঁকি নির্ণয় ও প্রতিরোধে সর্বোচ্চ নিরাপদ ও সুরক্ষিত সাইবার সিকিউরিটি ব্যবস্থাপনা প্রয়োগের জন্য সংশ্লিষ্ট সবাইকে আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বৈষম্যবিরোধী আন্দোলনে আহত জাহিদের খোঁজ রাখছেন না কেউ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন বাটলার গজারিয়ায় ২৫ মামলার আসামি ডাকাত সর্দার বাবলা নিহত ইনিংসের শুরুতেই ব্যাকফুটে বাংলাদেশ ইলিশের বাড়ি চাঁদপুর নয়, ভোলা : মৎস্য উপদেষ্টা গাজায় আহতের সংখ্যা লাখ ছাড়ালো সরকারের সুতায় টান অন্যকোথাও থেকে আসছে কিনা জানতে চায় জনগণ : রিজভী শাহবাগে না, সভা-সমাবেশ করতে হবে সোহরাওয়ার্দী উদ্যানে দেশকে পুনর্গঠন করতে হলে অতিদ্রুত নির্বাচন প্রয়োজন : সেলিমা রহমান দশমিনায় গাছের পাতা কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২ মিয়ানমারের যুদ্ধের কারণে বিকল্প পথে সেন্টমার্টিন যাবে পর্যটকরা

সকল