১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

বাউয়েটে প্রজেক্ট ফেয়ারের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

-

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে প্রজেক্ট ফেয়ার ২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল স্কাই লাইট হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ব্রিগেডিয়ার জেনারেল মো: মিজানুজ্জামান।
প্রধান অতিথি বলেন, ‘শিক্ষার্থীদের এসব অর্জনের মাধ্যমেই বাউয়েট দেশের প্রযুক্তিগত উন্নয়নে সম্পৃক্ত হতে চায়। তাই শিক্ষার্থীদের আরো গবেষণা এবং প্রজেক্টের কাজে মনোনিবেশ করতে হবে।’ তিনি প্রজেক্ট ফেয়ারে যেসব প্রজেক্ট প্রদর্শিত হয়েছে, সেগুলোর উন্নয়নে বাউয়েট সহযোগিতা করবে বলে আশ্বস্ত করেন।
আইকিউএসির অতিরিক্ত পরিচালক ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো: হামিদুর রহমানের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন আইকিউএসির পরিচালক ও সিএসই বিভাগের প্রধান প্রফেসর মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঞা। পুরস্কারপ্রাপ্তদের মধ্যে পুরকৌশল বিভাগের ছাত্র শেখ রায়হান রহমান এবং সিএসই বিভাগের মমিনুল হক বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার লেফটেন্যান্ট কর্নেল (অব:) কেএফএ সোহেল, সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিজ অনুষদের ডিন এবং পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. মো: সাজ্জাদ হোসেন, আইন অনুষদের ডিন ও আইন ও বিচার বিভাগের প্রধান প্রফেসর ড. মো: শহীদুল ইসলাম, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন এবং বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো: নূরুল ইসলাম, প্রক্টর, অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানরা, শিক্ষক মণ্ডলী, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement