১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

ইবিএল-মীকা ফার্মাকেয়ার পে-পেরাল ব্যাংকিং চুক্তি

-

ইস্টার্ন ব্যাংক পিএলসির (ইবিএল) উপব্যবস্থাপনা পরিচালক এম খোরশেদ আনোয়ার এবং মীকা ফার্মাকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো: নিয়ামুল করিম সম্প্রতি রাজধানীতে ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি পে-রোল ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেন। এর অধীনে দেশের শীর্ষস্থানীয় ফার্মাসিউটিক্যাল ইনগ্রিডিয়েন্ট এবং ল্যাবরেটরি সরঞ্জাম আমদানি ও সরবরাহকারী প্রতিষ্ঠান মীকা ফার্মাকেয়ারের এমপ্লয়ীরা ইস্টার্ন ব্যাংকের ৩৬০ ডিগ্রী পে-রোল ব্যাংকিং সুবিধা পাবেন।
অনুষ্ঠানে ইবিএল ব্যবসা বিভাগ প্রধান সৈয়দ জুলকার নায়েন, পে-রোল ব্যাংকিং সেবা বিভাগ প্রধান ত্রিশা তাকলিম; মীকা ফার্মাকেয়ারের সিনিয়র অ্যাকাউন্টস কর্মকর্তা তানিয়া পারভীন এবং বিক্রয় ব্যবস্থাপক আব্দুল মোমিন প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গজারিয়ায় বজ্রপাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত ‘ক্ষমতায় থাকার জন্য হাসিনা এত মানুষ হত্যা করেছে, যা ইতিহাসে নেই’ আমি রেজাল্ট চাই না, আমার ছেলে হত্যার বিচার চাই : শহিদ সবুজ মিয়ার মা ঘরের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জয়খরা ঘুচাল পাকিস্তান যেভাবে শহিদ হন ইয়াহিয়া সিনওয়ার অন্তর্বর্তী সরকারে যোগ হতে পারে নতুন মুখ! শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের

সকল