১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত

-


চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানা এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মোহাম্মদ ইমন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১২টায় শান্তিনগর কলোনিতে এ ঘটনা ঘটে। নিহত ইমন বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনির মজিবুর রহমানের ছেলে।
বায়েজিদ বোস্তামি থানার ওসি মো: আরিফুর রহমান বলেন, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বার্মা কলোনির সবুজ ও আওয়ামী লীগের ইলিয়াছ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ইলিয়াস গ্রুপের পক্ষে ঝান্টু ও দুবাই রুবেলও ঘটনাস্থলে ছিলেন। পরে দুই গ্রুপের সংঘর্ষ ও মারামারিতে সবুজ গ্রুপের ইমনকে আটকে রাখে ইলিয়াছ গ্রুপ। পরে তাকে মারধর করা হয়। গতকাল শনিবার সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহতের ভাই কাউছার আলম (বাপ্পী) জানান, ‘ইমন কোনো রাজনীতি করত না। সে রুবি গেট এলাকায় একটা কারখানায় চাকরি করত।’

হাত বাঁধা অবস্থায় যুবকের লাশ উদ্ধার
এ দিকে চট্টগ্রাম নগরের পাহাড়তলীতে রাস্তার পাশে হাত বাঁধা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে রাসমনী ঘাটের উত্তরে সাগরপাড় লিংক রোডের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, লাশটি নগরের দামপাড়ার সেজুতি বাস কাউন্টারের লাইনম্যান হাসান তারেকের (৩৮)। তিনি নগরের চকবাজারের চন্দনপুরা এলাকার বাসিন্দা।
পাহাড়তলী থানার উপপরিদর্শক (এসআই) আখতারুজ্জামান সোহাগ বলেন, ‘ভোরে স্থানীয় লোকজন হাত বাঁধা অবস্থায় লাশ দেখতে পেয়ে আমাদের খবর দেয়। পরিচয় শনাক্ত করে জানতে পারি তিনি একটি বাস কাউন্টারের লাইনম্যান হিসেবে কাজ করেন। তার পরিবার জানায় তিনি রাতে বাসায় ফেরেননি। শরীরে আঘাতেরও চিহ্ন রয়েছে। আমরা আশঙ্কা করছি, কেউ তাকে হত্যা করে লাশ এখানে ফেলে গেছে।’

 


আরো সংবাদ



premium cement
মুখ থুবড়ে পড়েছে ‘সর্বজনীন পেনশন স্কিম’ কার্যক্রম সবার জন্য সমান অধিকারের বাংলাদেশ গড়তে চাই : ড. ইউনূস বঞ্চিত কর্মকর্তাদের চুক্তি ভিত্তিক নিয়োগে বৈষম্য এস আলমের দুই লাখ কোটি টাকা ঋণ নিয়ে বিপাকে ব্যাংকগুলো ইসরাইলের সামরিক ঘাঁটিতে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা হিংসা ও বিভক্তির কবর রচনা করে জাতীয় ঐক্য চাই : ডা: শফিক আদানির কাছ থেকে বিদ্যুৎ কেনা অব্যাহত রাখবে বাংলাদেশ দুবাইয়ে প্রোটিয়াদের কাছেও হারল টাইগ্রেসরা নিহন হিদানকিওর নোবেল শান্তি পুরস্কার জয়ে ইউনূসের অভিনন্দন ভারতের রেকর্ড : হোয়াইটওয়াশ বাংলাদেশ যুক্তরাষ্ট্রের কর্মকর্তাদের সাথে পররাষ্ট্র সচিবের সিরিজ বৈঠক

সকল