১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্লাহ গ্রেফতার

-

জেদ্দা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য মো: হাজী রহিম উল্লাহকে (৬৬) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল রাজধানীর ধানমন্ডির বাসা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-২।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল মুনীম ফেরদৌস গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৫ আগস্ট ফেনীর সোনাগাজী থানায় হত্যাসহ একাধিক মামলার এজাহারভুক্ত আসামি তিনি।
র‌্যাব জানায়, গত ৪ আগস্ট ফেনীর সোনাগাজী পৌর উদ্যান মাঠে ছাত্র-জনতা আন্দোলনের জন্য একত্রিত হয়। সেখানে মামলার এজাহারভুক্ত আসামি ছাড়াও অজ্ঞাতনামা আরো কয়েক শ’ আসামি ছাত্র-জনতার ওপর আক্রমণ করে। সেখানে তাদের পিটিয়ে ও গুলিবর্ষণ করে ৯ জনকে হত্যাসহ অসংখ্য ব্যক্তিকে মারাত্মক আহত করে। এ ঘটনায় নিহতের পরিবার থানায় মামলা দায়ের করলে এলাকা থেকে পালিয়ে যায় সাবেক সংসদ সদস্য মো: হাজী রহিম উল্লাহসহ অন্য আসামিরা। পরে নিবিড় পর্যবেক্ষণ ও অভিযান চালিয়ে আসামি মো: রহিম উল্লাহকে গ্রেফতার করা হয়।

 

 


আরো সংবাদ



premium cement
মুখ থুবড়ে পড়েছে ‘সর্বজনীন পেনশন স্কিম’ কার্যক্রম সবার জন্য সমান অধিকারের বাংলাদেশ গড়তে চাই : ড. ইউনূস বঞ্চিত কর্মকর্তাদের চুক্তি ভিত্তিক নিয়োগে বৈষম্য এস আলমের দুই লাখ কোটি টাকা ঋণ নিয়ে বিপাকে ব্যাংকগুলো ইসরাইলের সামরিক ঘাঁটিতে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা হিংসা ও বিভক্তির কবর রচনা করে জাতীয় ঐক্য চাই : ডা: শফিক আদানির কাছ থেকে বিদ্যুৎ কেনা অব্যাহত রাখবে বাংলাদেশ দুবাইয়ে প্রোটিয়াদের কাছেও হারল টাইগ্রেসরা নিহন হিদানকিওর নোবেল শান্তি পুরস্কার জয়ে ইউনূসের অভিনন্দন ভারতের রেকর্ড : হোয়াইটওয়াশ বাংলাদেশ যুক্তরাষ্ট্রের কর্মকর্তাদের সাথে পররাষ্ট্র সচিবের সিরিজ বৈঠক

সকল