১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

পটিয়ায় পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক ই আজম

-

অন্তর্বর্তীকালীন সরকারের মুক্তিযুদ্ধ, ত্রাণ ও দুর্যোগবিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক ই আজম বীর প্রতীক বলেছেন, এ দেশ হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান সবার। আমাদের দেশে যে সাম্প্রদায়িক সম্প্রীতির সেতুবন্ধন রয়েছে তা অন্য কোনো দেশে নেই। সনাতনী সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব দুর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে আমরা সবাই দিন-রাত কাজ করছি। শুক্রবার বিকেলে পটিয়ার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে এসে পৌরসদরের সুচক্রদণ্ডী মিলন মন্দির পরিদর্শনকালে এ কথা বলেন। 
পরে তিনি পৌরসদরের রামকৃষ্ণ মিশন ও কালিবাড়ি মন্দির পরিদর্শন করেন পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে কৌশল বিনিময় ও পুজার সার্বিক বিষয়ে খোঁজখবর নেন।    
এসময় চট্টগ্রাম জেলা প্রশাসক ফরিদা খানম বলেন, এ দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির যে ধারা রয়েছে, তা ধরে রাখতে হবে। 
এ সময় উপস্থিত ছিলেন, নির্বাহী অফিসার আলাউদ্দীন ভূঞা জনী, পটিয়া থানার অফিসার ইনচার্জ আবু জায়েদ মো: নাজমুন নুর, কেন্দ্রীয় পূজা কমিটির যুগ্ম সম্পাদক শ্যামল কুমার পালিত, জেলা পূজা কমিটির যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ পালিত, জেলা পূজা কমিটির সদস্য ও পটিয়া উপজেলা সমন্বয় মনিটরিং কমিটির সমন্বয়ক পুলক কান্তি চৌধুরী প্রমুখ।

 

 

 


আরো সংবাদ



premium cement
মুখ থুবড়ে পড়েছে ‘সর্বজনীন পেনশন স্কিম’ কার্যক্রম সবার জন্য সমান অধিকারের বাংলাদেশ গড়তে চাই : ড. ইউনূস বঞ্চিত কর্মকর্তাদের চুক্তি ভিত্তিক নিয়োগে বৈষম্য এস আলমের দুই লাখ কোটি টাকা ঋণ নিয়ে বিপাকে ব্যাংকগুলো ইসরাইলের সামরিক ঘাঁটিতে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা হিংসা ও বিভক্তির কবর রচনা করে জাতীয় ঐক্য চাই : ডা: শফিক আদানির কাছ থেকে বিদ্যুৎ কেনা অব্যাহত রাখবে বাংলাদেশ দুবাইয়ে প্রোটিয়াদের কাছেও হারল টাইগ্রেসরা নিহন হিদানকিওর নোবেল শান্তি পুরস্কার জয়ে ইউনূসের অভিনন্দন ভারতের রেকর্ড : হোয়াইটওয়াশ বাংলাদেশ যুক্তরাষ্ট্রের কর্মকর্তাদের সাথে পররাষ্ট্র সচিবের সিরিজ বৈঠক

সকল