১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী : পররাষ্ট্র উপদেষ্টা

-

পররাষ্ট্র উপদেষ্টা এম তৌহিদ হোসেন বলেছেন, বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। কোনো ধরনের বাধা বিঘœ ও অপকর্ম ছাড়া যেন দুর্গাপূজা সম্পন্ন করা যায় সে জন্য সরকার দৃঢ় প্রতিজ্ঞ। এখন পর্যন্ত দুই-একটা ঘটনা ছাড়া ভালোভাবে পূজা হচ্ছে। যে ছোট ঘটনাগুলো ঘটেছে, সাথে সাথে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। গত শনিবার বিকেলে নরসিংদীর সেবাসঙ্ঘ পূজামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, সব কিছুর পরে পূজা উদযাপন ভালোভাবেই সম্পন্ন হচ্ছে। আর মাত্র একটি দিন বাকি রয়েছে, বিসর্জনের দিন সবাইকে সাবধান থাকতে হবে যেন ভালোভাবে বিসর্জন দেয়া যায়। এ সময় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক মোবাশ্বের হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা সুলতানা নাসরিন, নরসিংদী মডেল থানার ওসি এমদাদুল হক, নরসিংদী সেবাসঙ্ঘ পূজা উদযাপন পরিষদের সভাপতি সুরুজ শাহাসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা।

 


আরো সংবাদ



premium cement
মুখ থুবড়ে পড়েছে ‘সর্বজনীন পেনশন স্কিম’ কার্যক্রম সবার জন্য সমান অধিকারের বাংলাদেশ গড়তে চাই : ড. ইউনূস বঞ্চিত কর্মকর্তাদের চুক্তি ভিত্তিক নিয়োগে বৈষম্য এস আলমের দুই লাখ কোটি টাকা ঋণ নিয়ে বিপাকে ব্যাংকগুলো ইসরাইলের সামরিক ঘাঁটিতে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা হিংসা ও বিভক্তির কবর রচনা করে জাতীয় ঐক্য চাই : ডা: শফিক আদানির কাছ থেকে বিদ্যুৎ কেনা অব্যাহত রাখবে বাংলাদেশ দুবাইয়ে প্রোটিয়াদের কাছেও হারল টাইগ্রেসরা নিহন হিদানকিওর নোবেল শান্তি পুরস্কার জয়ে ইউনূসের অভিনন্দন ভারতের রেকর্ড : হোয়াইটওয়াশ বাংলাদেশ যুক্তরাষ্ট্রের কর্মকর্তাদের সাথে পররাষ্ট্র সচিবের সিরিজ বৈঠক

সকল