১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

ফেসবুকে মহানবীকে নিয়ে বিরূপ মন্তব্য, গ্রেফতার ২

-

মহানবী হযরত মুহাম্মদ সা:-কে নিয়ে ফেসবুকে বিরূপ মন্তব্য করায় রাকিবুল জেলার নাজিরপুর উপজেলা থেকে হাসান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি উপজেলার বুইচাকাঠী গ্রামে, বাবার নাম আবুল কালাম মোল্লা। এ ঘটনায় জড়িত থাকায় একই উপজেলার নৈলতলা গ্রামের সুনীল কৃষ্ণ মৃধার ছেলে সৈকত মৃধাকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ জানিয়েছে গত ১১ অক্টোবর শুক্রবার সৈকত মৃধার ফেসবুক আইডির কমেন্টের রিপ্লাইতে মহানবী সা:-এর প্রতি বিরূপ মন্তব্য করায় তাদের গ্রেফতার করা হয়েছে।
পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো: মুকিত হাসান খান জানিয়েছেন, বিষয়টি নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নজরে আসায় তিনি জেলা পুলিশ সুপার (এসপি) খান মোহম্মদ আবু নাসেরকে তা অবহিত করেন। এরপর এসপির নির্দেশে তিনি নাজিরপুর গিয়ে ওসি মো: মাহামুদ আল ফরিদসহ পুলিশ ফোর্স ও ডিবি পুলিশের সহায়তায় রাকিবুলকে নাজিরপুর উপজেলা থেকে গ্রেফতার করা হয়। তিনি জানান তথ্যপ্রযুক্তির মাধ্যমে সৈকত মৃধাকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।


আরো সংবাদ



premium cement
মুখ থুবড়ে পড়েছে ‘সর্বজনীন পেনশন স্কিম’ কার্যক্রম সবার জন্য সমান অধিকারের বাংলাদেশ গড়তে চাই : ড. ইউনূস বঞ্চিত কর্মকর্তাদের চুক্তি ভিত্তিক নিয়োগে বৈষম্য এস আলমের দুই লাখ কোটি টাকা ঋণ নিয়ে বিপাকে ব্যাংকগুলো ইসরাইলের সামরিক ঘাঁটিতে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা হিংসা ও বিভক্তির কবর রচনা করে জাতীয় ঐক্য চাই : ডা: শফিক আদানির কাছ থেকে বিদ্যুৎ কেনা অব্যাহত রাখবে বাংলাদেশ দুবাইয়ে প্রোটিয়াদের কাছেও হারল টাইগ্রেসরা নিহন হিদানকিওর নোবেল শান্তি পুরস্কার জয়ে ইউনূসের অভিনন্দন ভারতের রেকর্ড : হোয়াইটওয়াশ বাংলাদেশ যুক্তরাষ্ট্রের কর্মকর্তাদের সাথে পররাষ্ট্র সচিবের সিরিজ বৈঠক

সকল