১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশী শ্রমিকের মৃত্যু

-

শুক্রবার মালয়েশিয়া সময় বিকেলে মেলাকার বান্দা হিলিরের জালান বুকিত সেনজুয়াং-এ নির্মাণাধীন একটি তিনতলা ভবন ধসে একজন বাংলাদেশী শ্রমিক মারা গেছেন এবং অপর দুইজন আহত হয়েছেন। সেন্ট্রাল মেলাকা জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার ক্রিস্টোফার প্যাটিট এক বিবৃতিতে বলেছেন, সন্ধ্যায় ঘটে যাওয়া এই ঘটনায়, জিদান (২২) নামের এক বাংলাদেশী নিহত হয়েছেন। পুলিশ প্রধান জানান, ঘটনার সময় ওই তিন বিদেশী শ্রমিক কংক্রিটের কাজ করছিলেন।
মেলাকা ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের ডেপুটি ডিরেক্টর আর. সাইফুল ইসওয়ান্দি আর হাসান বলেছেন, কংক্রিটের ধ্বংসস্তূপের মধ্য থেকে নিহত এবং আহতদের উদ্ধার করা হয়।

 

 


আরো সংবাদ



premium cement
মুখ থুবড়ে পড়েছে ‘সর্বজনীন পেনশন স্কিম’ কার্যক্রম সবার জন্য সমান অধিকারের বাংলাদেশ গড়তে চাই : ড. ইউনূস বঞ্চিত কর্মকর্তাদের চুক্তি ভিত্তিক নিয়োগে বৈষম্য এস আলমের দুই লাখ কোটি টাকা ঋণ নিয়ে বিপাকে ব্যাংকগুলো ইসরাইলের সামরিক ঘাঁটিতে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা হিংসা ও বিভক্তির কবর রচনা করে জাতীয় ঐক্য চাই : ডা: শফিক আদানির কাছ থেকে বিদ্যুৎ কেনা অব্যাহত রাখবে বাংলাদেশ দুবাইয়ে প্রোটিয়াদের কাছেও হারল টাইগ্রেসরা নিহন হিদানকিওর নোবেল শান্তি পুরস্কার জয়ে ইউনূসের অভিনন্দন ভারতের রেকর্ড : হোয়াইটওয়াশ বাংলাদেশ যুক্তরাষ্ট্রের কর্মকর্তাদের সাথে পররাষ্ট্র সচিবের সিরিজ বৈঠক

সকল