২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে পোষা প্রাণীকে বিনামূল্যে টিকা দেবে সিভাসু

-

আগামী ২৮ সেপ্টেম্বর বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে পোষা প্রাণীকে বিনামূল্যে জলাতঙ্কের টিকা দেবে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) কর্তৃপক্ষ।
ঐদিন সিভাসুর ভেটেরিনারি ক্লিনিক্সের এস এ কাদেরী টিচিং ভেটেরিনারি হাসপাতাল এবং মেডিসিন ও সার্জারি বিভাগের যৌথ উদ্যোগে ১০০টি পোষা প্রাণীকে বিনামূল্যে জলাতঙ্কের টিকা প্রদান করা হবে। এ ছাড়া ৩০ জন পোষা প্রাণীর মালিককে নিয়ে আয়োজন করা হবে জলাতঙ্ক সম্পর্কিত সচেতনতামূলক সভা।
সিভাসুর পরিচালক (ভেটেরিনারি ক্লিনিক্স) প্রফেসর ড. ভজন চন্দ্র দাস বলেন, বিনামূল্যে টিকাপ্রাপ্তি এবং সভায় অংশগ্রহণের জন্য পোষা প্রাণীর মালিকদেরকে রেজিস্ট্রেশন করতে হবে। তিনি পোষা প্রাণীর মালিকদেরকে সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে (শুক্রবার ও শনিবার ছাড়া) ০১৩১৪-৩০০৬৫৫ মোবাইল নম্বরে ফোন করে রেজিস্ট্রেশন করার অনুরোধ জানান। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
কলকাতায় ‘সেমিকন্ডাক্টর কারখানা’ প্রতিষ্ঠা করবে যুক্তরাষ্ট্র! কেজরিওয়ালকে আবার দিল্লির মুখ্যমন্ত্রী করতে হবে : অতীশি দিসানায়েক : দিনমজুরের ছেলে থেকে শ্রলীঙ্কার প্রেসিডেন্ট ট্রাম্পের মন্তব্যে আতঙ্কে দিন কাটাচ্ছেন হেশিয়ানরা বিআইআইএফের ৩ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স শুরু কোয়াড জোটের বৈঠকে ইন্দো-প্যাসিফিক অঞ্চলে স্থিতিশীলতা বজায় রাখার আহ্বান ঐক্যবদ্ধভাবে নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয় ১২ দলীয় জোটের মান্নাকে হাসপাতালে দেখতে গেলেন বিএনপি মহাসচিব ভারতের কোহিনুর ছিলেন শেখ হাসিনা : রিজভী সরানো হলো ইসলামিক ফাউন্ডেশনের ডিজি বশিরুল আলমকে এস আলম গ্রুপের অর্থ পাচার অনুসন্ধান নিয়ে তথ্য চান হাইকোর্ট

সকল