২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মার্কেন্টাইল ব্যাংকের আয়োজনে কক্সবাজারে বাংলাদেশ ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ শুরু

-


গ্রাহকদের ব্যাংকিং বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চট্টগ্রাম বিভাগে শুরু হলো গ্রাহক সচেতনতা সপ্তাহ-২০২৪। বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি অ্যান্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্টের উদ্যোগে এবং মার্কেন্টাইল ব্যাংক পিএলসির সার্বিক সহযোগিতায় শনিবার কক্সবাজারের সায়মান বিচ রিসোর্টে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো: নূরুল আমীন। পাঁচ দিনব্যাপী অনুষ্ঠিত গ্রাহক সচেতনতা সপ্তাহ ২৬ সেপ্টেম্বর শেষ হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো: কামরুল ইসলাম চৌধুরী, বাংলাদেশ ব্যাংকের পরিচালক, চট্টগ্রাম অফিসের মোহাম্মদ আশিকুর রহমান ও বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের পরিচালক (এফআইসিএসডি) মোহাম্মদ মহসিন হোছাইনী এবং মার্কেন্টাইল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাংকের পরিচালক (এফআইসিএসডি) আবু হেনা হুমায়ূন কবীর।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক ও ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি অ্যান্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্টের স্ট্র্যাটেজিক কম্যুনিকেশন টিমের প্রধান মোহাম্মদ মাহেনুর আলম। দিনব্যাপী আয়োজনে অতিথিবৃন্দের মূল আলোচনার পাশাপাশি ছিল ব্যাংকিং সেবার বিভিন্ন বিষয়ের ওপর সচেতনতামূলক অডিও ভিজ্যুয়াল প্রদর্শন ও প্রেজেন্টেশন। বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের শাখাগুলোর ১৭০ জনেরও অধিক কর্মকর্তা ও গ্রাহক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
কলকাতায় ‘সেমিকন্ডাক্টর কারখানা’ প্রতিষ্ঠা করবে যুক্তরাষ্ট্র! কেজরিওয়ালকে আবার দিল্লির মুখ্যমন্ত্রী করতে হবে : অতীশি দিসানায়েক : দিনমজুরের ছেলে থেকে শ্রলীঙ্কার প্রেসিডেন্ট ট্রাম্পের মন্তব্যে আতঙ্কে দিন কাটাচ্ছেন হেশিয়ানরা বিআইআইএফের ৩ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স শুরু কোয়াড জোটের বৈঠকে ইন্দো-প্যাসিফিক অঞ্চলে স্থিতিশীলতা বজায় রাখার আহ্বান ঐক্যবদ্ধভাবে নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয় ১২ দলীয় জোটের মান্নাকে হাসপাতালে দেখতে গেলেন বিএনপি মহাসচিব ভারতের কোহিনুর ছিলেন শেখ হাসিনা : রিজভী সরানো হলো ইসলামিক ফাউন্ডেশনের ডিজি বশিরুল আলমকে এস আলম গ্রুপের অর্থ পাচার অনুসন্ধান নিয়ে তথ্য চান হাইকোর্ট

সকল