১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাংবাদিক আমিনুল ইসলামের বাবার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ

- ছবি : নয়া দিগন্ত

দৈনিক নয়া দিগন্ত পত্রিকার কাঁঠালিয়া উপজেলা সংবাদদাতা আমিনুল ইসলামের বাবা মো: রেজাউল করিম মাষ্টারের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ।

মো: রেজাউল করিম কাঁঠালিয়া উপজেলার চেঁচরীরামপুর ইউনিয়নের দক্ষিণ চেঁচরী গ্রামের বিশিষ্ট সমাজ সেবক, দক্ষিণ পূর্ব চেচঁরী জমাদ্দার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান শিক্ষক।

পরিবারিক সূত্রে জানা গেছে, এ উপলক্ষে মরহুমের নিজ বাড়িতে কোরআনখানী ও পূর্ব মুন্সিয়া মদিনা জামে মসজিদ, শ্রীনগর, মুন্সীগঞ্জে আলোচনা সভা মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। এছাড়া কাঁঠালিয়া মারকাযুন নূর কওমিয়া মাদরাসায়ও কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়েছে।

মো: রেজাউল করিম মাষ্টার একজন সদালাপী, সৎ ও নিষ্ঠাবান মানুষ ছিলেন। ব্যাক্তি ও কর্মজীবনে নিষ্ঠবান হওয়ায় সবার কাছেও ছিলেন আস্থাভাজন।

উল্লেখ্য, ২০১৮ সালের ১১ সেপ্টেম্বর মঙ্গলবার ভোর রাত ৪টা ১০ মিনিটের দিকে তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement
'বিএনপি ক্ষমতায় এলে জনগণের অধিকার ফিরিয়ে দেবে' জুনিয়র ডাক্তারদের দাবি কেন মানতেই হলো মমতা ব্যানার্জিকে? নতুন কোনো রাজনৈতিক দল গঠনের অভিপ্রায় নেই : আসিফ মাহমুদ ৪ দিন পর ভারত থেকে কম শুল্কের পেঁয়াজ এলো বিএনপি নেতাকর্মীরা জীবন বাজি রেখে ছাত্র-জনতার অভ্যুত্থানের ক্ষেত্র তৈরি করেছিল : মেজর হাফিজ গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত দলের ভারসাম্য ভারতকে হারানোর আত্মবিশ্বাস যোগাচ্ছে : হাথুরুসিংহে জাতীয় সরকার গঠন করে খুনি-লুটেরাদের বিচার করা হবে : বরকতউল্লা বুলু বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য উন্নততর ব্যবসা ব্যবস্থাপনার ফিচার আনল ট্যালি প্রধান উপদেষ্টার সাথে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলামকে দুপুরে দেয়া রিমান্ড বিকেলে স্থগিত

সকল