১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাঙ্গাবালীতে ধানক্ষেতে ছাগল যাওয়া নিয়ে ২ পক্ষের সংঘর্ষ, আহত ৬

- ছবি : সংগৃহীত

ধানক্ষেতে ছাগল যাওয়াকে কেন্দ্র করে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে ছয়জন আহত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের দক্ষিণ চরমোন্তাজ গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ওই গ্রামের মাতুব্বর ও কাজী বংশের দুই পরিবারের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। শনিবার বিকেলে খলিল কাজী ও তার ভাই জালাল কাজীর আবাদ করা ধান ক্ষেতে যায় আবুল মাতুব্বরের দু’টি ছাগল। এই ছাগল যাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক এবং বাকবিতণ্ডা হয়। একপর্যায় দুই পরিবারের লোকজন লাঠিসোটা নিয়ে সঙ্ঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের লোকজন আহত হয়।

আহতরা হলেন আবুল মাতুব্বর (৬৫), নোমান মাতুব্বর (২৪), আবু তালেব মাতুব্বর (২৩), ফারুক কাজী (৪২), সালমান কাজী (১৫) এবং ইসা কাজী (৪২)। আহতদের বাড়ি দক্ষিণ চরমোন্তাজ গ্রামে। তাদের মধ্যে গুরুত্বর আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে উপজেলার চরমোন্তাজ পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মো: নাজমুল হাসান বলেন, ছাগলে ধান খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। তারা কেউ এখনো কোনো অভিযোগ করেনি। অভিযোগ কিংবা মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল