১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আল্লামা সাঈদীর কবর জেয়ারত ও গ্রামের বাড়ি দেখতে হাজরো মানুষের ভীড়

ইন্দুরকানীতে সাঈদীর গ্রামের বাড়ি দেখতে দর্শনার্থীদে ভীড় - ছবি : নয়া দিগন্ত

সাতক্ষীরা, যশোরসহ দেশের বিভিন্ন স্থান থেকে জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর কবর জেয়ারত ও গ্রামের বাড়ি দেখতে হাজরো মানুষ আসছেন প্রতিনিয়িত।

শনিবার ছুটির দিন থাকায় মানুষের ভীড় ছিল সবচেয়ে বেশী।

গত ৫ আগষ্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে প্রতিদিনই দূর-দূরান্ত থেকে শত শত মানুষ জামায়াতে ইসলামীর এই নেতার পিরোজপুরের সাঈদী ফাউন্ডেশনের পাশে তার কবর জেয়ারত করতে ও তার জন্মস্থান ইন্দুরকানী উপজেলার সাঈদখালীতে গ্রামের বাড়ি দেখতে আসেন। আগত দর্শনার্থীদের মধ্যে জামায়াত শিবিরের নেতা-কর্মী ছাড়াও সাঈদী ভক্ত সাধারণ মানুষের সংখ্যাই বেশী।

সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়ন জামায়াতের আমির মেহেদী হাসান জানান,‘সাতক্ষীরায় লাখ লাখ মানুষ সাঈদী ভক্ত। সাতক্ষীরায় তার জন্য অনেক মানুষ জীবন দিয়েছেন। আমরা এতদিন মন খুলে দোয়াও করতে পারিনি। এখন স্বৈরাচার পতন হয়েছে, তাই আমরা সাঈদী সাহেবের কবর জেয়ারত ও তার বাড়ি দেখতে এসেছি।’

সাঈদীর প্রতিবেশী নজরুল ইসলাম জানান, প্রতিদিন সাঈদী সাহেবের বাড়ি দেখতে শত শত মানুষ আসে। আমরা দর্শনার্থীদের সহযোগিতার জন্য সর্বাত্বক চেষ্টা করছি।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে পাহাড়ধসে একই পরিবারের ৩ জনের মৃত্যু বাড়ছে রেমিট্যান্স প্রবাহ, এলো ৭ হাজার কোটি টাকা যেভাবে কাজ করবে রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন ব্যর্থতার দায় নিয়ে ইসরাইলি কমান্ডারের পদত্যাগ ইউক্রেনকে রাশিয়ার আরো গভীরে হামলার অনুমতি দেবে যুক্তরাষ্ট্র! পদত্যাগ করতে রাজি : অপেক্ষার পর বললেন মমতা মধু ব্যবসায় ভাগ্য খুলেছে মুফতি হাবিবুল্লাহ জোয়ারদারের সাপের বিষের বিবর্তন ঘটছে, ভয় ধরাচ্ছে বিজ্ঞানীদের সমীক্ষা বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার : প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা

সকল