১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বন্যার্তদের সহায়তায় ১ দিনের বেতন ও ত্রাণ দিচ্ছেন পায়রা বন্দর কর্তৃপক্ষ

- ছবি : সংগৃহীত

পটুয়াখালীর পায়রা বন্দর কর্তৃপক্ষে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা এক দিনের বেতন সমপরিমাণ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

শনিবার বিকেল ৪টায় বন্দরের ট্রাফিক বিভাগের উপ-পরিচালক আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, পায়রা বন্দর কর্তৃপক্ষের মেরিন বিভাগের পাইলট মেহেদি হাসানকে আহ্বায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

জানা গেছে, বন্যার্ত ৭০০ পরিবারকে সহায়তা করার জন্য শুকনো খাবার হিসেবে বিস্কুট, চিড়া, পানি, ওষুধ ইত্যাদি সম্বলিত ৭০০ প্যাকেট খাদ্যসামগ্রী ঢাকাস্থ নৌ-বাহিনী ঘাটিতে প্রদান করা হয়েছে। যা আগামীকাল উক্ত প্যাকেট জাত খাদ্যসামগ্রী ফেনী ও পশুরাম এলাকায় নৌ-বাহিনীর নিয়জিত কন্টিনজেন্টের মাধ্যমে বিতরণ করা হবে।

এছাড়াও ভয়ানকভাবে আক্রান্ত বন্যার্তদের মানবিক সহায়তা হিসেবে বন্দর কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের সেচ্ছায় এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ শিগগিরই মন্ত্রণালয়ের মাধ্যমে যথাযথ তহবিলে জমা প্রদান করা হবে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে পাহাড়ধসে একই পরিবারের ৩ জনের মৃত্যু বাড়ছে রেমিট্যান্স প্রবাহ, এলো ৭ হাজার কোটি টাকা যেভাবে কাজ করবে রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন ব্যর্থতার দায় নিয়ে ইসরাইলি কমান্ডারের পদত্যাগ ইউক্রেনকে রাশিয়ার আরো গভীরে হামলার অনুমতি দেবে যুক্তরাষ্ট্র! পদত্যাগ করতে রাজি : অপেক্ষার পর বললেন মমতা মধু ব্যবসায় ভাগ্য খুলেছে মুফতি হাবিবুল্লাহ জোয়ারদারের সাপের বিষের বিবর্তন ঘটছে, ভয় ধরাচ্ছে বিজ্ঞানীদের সমীক্ষা বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার : প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা

সকল