১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কাউখালীতে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির অপচেষ্টাকারী অমৃত শীল জনতার হাতে আটক

কাউখালীতে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির অপচেষ্টাকারী অমৃত শীল জনতার হাতে আটক - নয়া দিগন্ত

পিরোজপুরর কাউখালীতে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির অপচেষ্টাকারী অমৃত শীল জনতার হাতে আটক হয়েছে।

জানা গেছে, উপজেলার ৪ নম্বর চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের উত্তর সুবিদপুর গ্রামের বিমল শীল -এর ছেলে অমৃত শীল সামাজিক যোগাযোগে মন্দির ভাঙ্গার কথা এবং আর কত নির্ঘুম রাত কাটালে স্বাধীনতা পাবে সনাতন ধর্মালম্বীদের পোষ্ট করলে এলাকায় হিন্দু সম্প্রদায়ের মধ্যে আতঙ্কেরর সৃষ্টি হয়। তাৎক্ষণিক এলাকাবাসী ৮ আগস্ট বৃহস্পতিবার বিকেলে অমৃত শীলকে আটক করে উপজেলা নির্বাহী অফিসার এর কক্ষে নিয়ে যায়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার স্বজল মোল্লা জানান, অমৃত শীলকে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলেন, আমি ভুল করেছি। আর জীবনে কখনো এ ধরনের উস্কানিমূলেক পোস্ট দিবো না। আমাকে ক্ষমা করে দিন।


আরো সংবাদ



premium cement
সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদসহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিসিএসআইআর চেয়ারম্যান হলেন সামিনা আহমেদ সোনারগাঁওয়ে নদ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ইলিশ শিকারে নিষেধাজ্ঞার সময় ভারতের সাথে সমন্বয়ের দাবিতে জেলেদের পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্রকে পুলিশে সোপর্দ ঢাবি কর্তৃপক্ষের ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও পিলখানা হত্যাকাণ্ডে চাকরিচ্যুত বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবি শ্রীনগরে ছাত্র আন্দোলনে হামলাকারী ও হুমকিদাতাদের বিচার দাবি বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি

সকল