০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বরিশাল মহানগর জামায়াতের আমিরকে কারাগারে প্রেরণ

বরিশাল মহানগর জামায়াতের আমিরকে কারাগারে প্রেরণ - ফাইল ছবি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর বরিশাল মহানগর শাখা আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবরকে গ্রেফতার কারাগারে পাঠোনো হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে, বুধবার গভীর রাতে নগরীর আমতলা মোড়ের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে কোতয়ালী মডেল থানা পুলিশ।

এদিকে বরিশাল মহানগর জামায়াতের আমির অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবরকে গ্রেফতার ও কারাগারে পাঠানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা মতিউর রহমানসহ কর্মপরিষদ সদস্যরা। তারা অবিলম্বে মহানগর জামায়াতের আমিরের মুক্তির দাবি জানান।

গত চার দিনে বরিশাল জেলা ও মহানগরী থেকে শতাধিক বিএনপি-জামায়াত নেতাকর্মী ও শিক্ষার্থীকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল