১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বরিশাল মহানগর জামায়াতের আমিরকে কারাগারে প্রেরণ

বরিশাল মহানগর জামায়াতের আমিরকে কারাগারে প্রেরণ - ফাইল ছবি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর বরিশাল মহানগর শাখা আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবরকে গ্রেফতার কারাগারে পাঠোনো হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে, বুধবার গভীর রাতে নগরীর আমতলা মোড়ের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে কোতয়ালী মডেল থানা পুলিশ।

এদিকে বরিশাল মহানগর জামায়াতের আমির অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবরকে গ্রেফতার ও কারাগারে পাঠানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা মতিউর রহমানসহ কর্মপরিষদ সদস্যরা। তারা অবিলম্বে মহানগর জামায়াতের আমিরের মুক্তির দাবি জানান।

গত চার দিনে বরিশাল জেলা ও মহানগরী থেকে শতাধিক বিএনপি-জামায়াত নেতাকর্মী ও শিক্ষার্থীকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল