০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পটুয়াখালীতে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

পটুয়াখালীতে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার - প্রতীকী ছবি

পটুয়াখালী সদর উপজেলার বহালগাছিয়া গ্রাম থেকে আশরাফ আলী হাওলাদার (৮৫) ও তার স্ত্রী লাইলী বেগমের (৭৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবে তাদের হত্যা করা হয়েছে।

বুধবার (২৪ জুলাই) সন্ধ্যায় তাদের লাশ উদ্ধার করা হয়।

আশরাফ আলী কলাপাড়া উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক এবং লাইলী বেগম গৃহিনী।

স্থানীয়রা জানায়, বৃদ্ধ দম্পতির একমাত্র ছেলে আব্দুল্লাহ আল হিমু ঢাকায় ব্যবসা করেন এবং তিনি স্বপরিবারে ঢাকায় অবস্থান করেন। তাদের দুই মেয়ে মনি বেগম ও রেখা বেগম বিবাহিতা এবং তারা স্বামীর বাড়িতে থাকেন।

জানা গেছে, বুধবার বিকেলে হিমু ঢাকা থেকে মা-বাবার মোবাইলে কল দিলে কেউ রিসিভ না করায় বাড়ির পাশের মুদি দোকানদারকে খোঁজ নিতে বলেন। দোকানদার রফিক গাজী আশরাফ আলীর ভাতিজা এনায়েত হোসেনকে খবর দেন এবং দু‘জনে সীমানার দেয়াল টপকে বাড়ির ভেতর প্রবেশ করে ঘরের মধ্যে ওই দম্পতির লাশ দেখতে পান। লাইলী বেগমের লাশ খাটের ওপর এবং আশরাফ আলীর লাশ ঘরের মেঝেতে দেখতে পান তারা। পরে পুলিশে খবর দিলে সন্ধ্যায় তারা লাশ দু‘টি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আশরাফ আলীর চাচাত ভাই মজিবুর রহমান বাবুল জানান, তাদের লাশ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। তাদের ধারণা, দুয়েকদিন আগেই তাদের মৃত্যু হয়েছে।

পটুয়াখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জসিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দু‘টি উদ্ধার করে এবং তাদের শরীরে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাদের পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল