০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

কাঠালিয়ায় সাপের কামড়ে মুদি ব্যবসায়ীর মৃত্যু

কাঠালিয়ায় সাপের কামড়ে মুদি ব্যবসায়ীর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির কাঠালিয়ায় সাপের কামড়ে মুদি ব্যবসায়ী মো: সেলিম আকনের (৫৮) মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ জুন) বিকেল ৩টায় সেলিম আকনকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার তালতলা বাজারে এ ঘটনা ঘটে।

সেলিম আকন উপজেলার বাশঁবুনিয়া গ্রামের মরহুম আ: ছত্তার আকনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন আমুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আমিরুল ইসলাম ফোরকান সিকদার।

স্থানীয় ইউপি সদস্য মো: নকিরুল ইসলাম জানান, উপজেলার তালতলা বাজারের মুদি দোকান্দার মো: সেলিম আকন প্রতিদিনের মতো শুক্রবার সন্ধ্যার পর এক ক্রেতাকে সদয় (মালামাল) মেপে দিতে গিয়ে পলিথিন আনতে যান। এ সময় একটি বিষক্ত সাপ তার হাতে কামড় দিয়ে চলে যায়।

বাজারের লোকজন ও স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া হাসপাতালে) নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশালে শেবাচিম হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: নাসির উদ্দিন সরকার জানান, বিষয়টি শুনিছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
হাতিকে চাঁদা না দেয়ায় শুঁড়ে তুলে আছাড়, ফার্মেসি মালিকের মৃত্যু চুয়াডাঙ্গায় ইটভাটার শ্রমিকের লাশ নিয়ে বিক্ষোভ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি আগস্টে বন্যার আশঙ্কা : মোকাবেলায় প্রস্তুতি গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর গিনেস রেকর্ড গড়লেন নলছিটির অঙ্কন জামালপুরে মৃত্যুদণ্ড প্রাপ্ত পলাতক আসামি ১০ বছর পর গ্রেফতার পেনশন স্কিম বাতিলের দাবিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক : অর্থমন্ত্রী জিম্বাবুয়ে ক্রিকেট দলে বেলজিয়ামে জন্মগ্রহণ করা নাকভি বাউয়েট ক্যাম্পাসে ১৬তম স্কলারশিপ ও ওয়েভার কমিটির সভা অনুষ্ঠিত এলপিএলের প্রথম দিনই ব্যর্থ হৃদয়-মুস্তাফিজ কিশোর ইফাত শ্রীপুর থেকে হারিয়ে গেছে

সকল