২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

যৌতুক না দেয়ায় শ্বশুরের ধান পুড়িয়ে দিলো জামাই

যৌতুক না দেয়ায় শ্বশুরের ধান পুড়িয়ে দিলো জামাই - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় যৌতুক চেয়ে না পেয়ে শ্বশুরের ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে এক জামাইয়ের বিরুদ্ধে। শনিবার দিবাগত রাতের শেষ প্রহরে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ছোট টেংড়া এলাকার শ্বশুর ইবরাহিম ফরাজীর ধানে আগুন দেন জামাই রাজীব মৃধা। তিনি ইটবাড়িয়া এলাকার সোহরাব মৃধার ছেলে।

আগুনে ইবরাহিমের তিন একর ৩০ শতক জমির প্রায় দেড় লাখ টাকার ধান পুড়ে যায়। ধানগুলো ক্ষেত থেকে কেটে চত্বরে গাদা দিয়ে রাখা হয়েছিল।

ইবরাহিম ফরাজী বলেন, প্রতিদিনের মতো রাত ১১টার দিকে ঘুমিয়ে পড়ি। ভোর রাতে মুয়াজ্জিন মসজিদে যাওয়ার পথে আগুন দেখে চিৎকার করেন। গিয়ে দেখি ধানের গাদায় আগুন জ্বলছে। সেখানে গিয়ে আগুন নেভানোর আগেই ধানগুলো পুড়ে ছাই হয়ে গেছে।

জামাই কেন তার ধানে আগুন দিলেন এমন প্রশ্নের জবাবে নয়া দিগন্তকে তিনি বলেন, রাজীব আমার মেয়েকে যৌতুকের জন্য মারধার করে। এনিয়ে এক মাস আগে মেয়েকে আমার বাড়িতে পাঠিয়ে দিয়েছে। সে মাঝে মধ্যে আমার বাড়িতে এসে বিভিন্ন রকম হুমকি-ধমকি দিচ্ছিল। যৌতুক না পেয়ে সে এ ঘটনা ঘটিয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল বাশার বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথেই সরেজমিন পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কারণে জামাতাই শ্বশুরের ধানের পালায় আগুন দিয়েছেন। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
রাঙামাটি ও খাগড়াছড়িতে নিহত ৪, ১৪৪ ধারা জারি রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার

সকল