২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১, ২৫ রবিউস সানি ১৪৪৬
`

যৌক্তিক সময়ে নির্বাচন দিয়ে জনগণকে ক্ষমতা ফিরিয়ে দিতে হবে : জামায়াত

যৌক্তিক সময়ে নির্বাচন দিয়ে জনগণকে ক্ষমতা ফিরিয়ে দিতে হবে : জামায়াত - নয়া দিগন্ত

পিরোজপুর জেলা জামায়াত আয়োজিত গণতন্ত্র হত্যা দিবস পালন উপলক্ষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য মাওলানা একে ফখরুদ্দিন খান রাজী বলেছেন, রাষ্ট্রপতির থাকা না থাকা নিয়ে দেশে কোনো সংকট সৃষ্টি করা যাবে না। এর সুষ্ঠু সমাধান দিতে হবে। তিনি বলেন, রাজপথে নামার আগে যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন দিয়ে জনগণের ক্ষমতা জনগণকে ফিরিয়ে দিতে হবে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে শহীদ আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র শামীম সাঈদী ও মাসুদ সাঈদীসহ তিন জামায়াত প্রার্থী পিরোজপুরের তিনটি আসনে নির্বাচন করবে। আমরা ন্যায়ের পক্ষে ভোট চাই।

জেলা আমির অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি অধ্যক্ষ মোঃ জহিরুল হকের সঞ্চালনায় আজ সোমবার বিকালে স্থানীয় টাউন ক্লাব মাঠ স্বাধীনতা মঞ্চের জনসভায় শামীম সাঈদী তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ বিরোধী দলে থাকতেই লাশের রাজনীতি করে আসছে। ১৯৭১-৭৫-এর ১৫ আগস্ট আগে পর্যন্ত শেখ মুজিব মানুষ খুন করেছে। খুনের নেশায় মেতে শেখ হাসিনাও একইভাবে ২৪-এর ৫ আগস্ট পর্যন্ত হাজারও মানুষ খুন ও গুম করেছে। ৫ আগস্ট মানুষ নতুন বিজয় পেলেও আমরা কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছতে পারিনি। সাঈদী কোরানের রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য লড়েছিলেন। আর আমাদের লড়াইও কোরানের রাষ্ট্র প্রতিষ্ঠার লড়াই। কাঙ্ক্ষিত লক্ষে না পৌঁছা পর্যন্ত আমাদের লড়াই চলবে ইনশাআল্লাহ।

সভায় মাসুদ সাঈদী বলেন, আওয়ামী লীগ ১৬টি বছরে গণতন্ত্র ও বাংলাদেশকে ধ্বংস করেছে। ২০০৬-এর ২৮ অকটোবর খুনি হাসিনার নির্দেশে জামায়াত ও শিবিরের ১১ নেতা-কর্মীকে লগি বৈঠা দিয়ে সাপের মতো পিটিয়ে হত্যা করেছে। হত্যা করেই ক্ষান্ত হয়নি ওই আওয়ামী নর পশুরা, শহীদের লাশের উপর উঠে নৃত্যও করেছে। ওই পৈশাচিকতা ও নারকীয়তা এদেশের মানুষ ভুলে যায়নি। ভারতের দালাল শেখ হাসিনা ১৯৮১ সালে দিল্লি থেকে মন্ত্র নিয়ে বাংলাদেশে এসে ক্ষমতার আগে এবং পরে হাজারো মানুষকে খুন করেছে। ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনের মুখে পালিয়ে গিয়ে দিল্লিতে আশ্রয় নিয়ে প্রমাণ করেছে, সে ভারতের দালাল।

তিনি বলেন, আমার বাবা আল্লাামা দেলাওয়ার হোসাইন সাঈদীর সাক্ষীকে ভারতে পাওয়া গেছে। আওয়ামী লীগের এদেশে রাজনীতি করার কোনো অধিকার নেই। তিনি বলেন, সাঈদীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সাঈদী হত্যাসহ সকল হত্যায় জড়িত খুনি হাসিনা ও তার দোসরদের ফাঁসি চাই। ২০১৪ ও ২০১৮ সাল পর্যন্ত জাতীয় নির্বাচনসহ সকল নির্বাচনে এদেশের মানুষের ভোটাধিকার কেড়ে নেয়া হয়েছে। সন্ত্রাসী দল হওয়ায় সরকার ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে। আওয়ামী লীগ সন্ত্রাসের বাবা, এ দলকেও নিষিদ্ধ করতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা নায়েবে আমির মাওলানা আব্দুর রব, ড. আব্দুল্লাহহিল মাহামুদ এবং জেলা ও উপজেলা জামায়াত নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement