২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির নলছিটিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে মো: হৃদয় হাওলাদার (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৬ অক্টোবর) সকালে গ্রেফতার আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন নলছিটি থানার ওসি (তদন্ত) মো: আশ্রাব আলী।

এর আগে শুক্রবার রাতে হৃদয়কে উপজেলার কুশংগল ইউনিয়নের জামুরা থেকে তাকে গ্রেফতার করা হয়। হৃদয় হাওলাদার কুশঙ্গল ইউনিয়নের জামুরা গ্রামের মো: ফরিদ হাওলাদারের ছেলে। তিনি জামুরায় অবস্থিত আবাসনের ৩৬ নম্বর ঘরে বসবাস করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৩ অক্টোবর রাত আনুমানিক নয়টার দিকে কুশঙ্গল ইউনিয়নের বাসিন্দা ওই কিশোরী তার ঘর থেকে অন্য ঘরে যাওয়ার সময় হৃদয় হাওলাদার তাকে ঝাপটে ধরে ধর্ষন করে। এ ঘটনায় কিশোরীর মা নলছিটি থানায় গত ২৫ অক্টোবর একটি ধর্ষন মামলা করেন। পরে নলছিটি থানার পুলিশ কুশঙ্গল ইউনিয়নের মানপাশা বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

নলছিটি থানার (ওসি তদন্ত) মো: আশ্রাব আলী জানান, ‘কিশোরী ধর্ষনের ঘটনায় অভিযান চালিয়ে মো: হৃদয় হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। কিশোরীকে ধর্ষন করার কথা সে স্বীকার করেছে।’


আরো সংবাদ



premium cement
সংবাদপত্র হলো গণতন্ত্রের চোখ : কাদের গনি চৌধুরী ছাত্র-জনতার আন্দোলন দমাতে যারা নিষ্ঠুরতা দেখিয়েছে তাদের ছাড় নেই : আইজিপি গাজীপুরে যৌথ বাহিনীর অভিযানে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৮ আওয়ামী ফ্যাসিবাদকে সমর্থন করায় ভারতের দুঃখপ্রকাশ করা উচিত : নুর অসমাপ্ত ও অপরিহার্য বিষয়কে গুরুত্ব দিয়ে সংস্কারের আহ্বান দেবপ্রিয়র ডেঙ্গুতে আরো ২ জনের মৃত্যু, হাসপাতালে ৯৬১ মধ্যপ্রাচ্য সংঘাত শেষ হবে কিভাবে? ক্যান্টন ফেয়ারে ওয়ালটনের ব্যাপক সাফল্য বাফুফের নতুন সভাপতি তাবিথ আউয়াল ইসরাইলে পাল্টা হামলা চালাবে ইরান ‘ফ্যাসিবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মাণে ছাত্রশিবির বলিষ্ঠ ভূমিকা রেখেছে’

সকল