২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

ঘূর্ণিঝড় দানার প্রভাবে মির্জাগঞ্জে সাত ঘর বিধ্বস্ত, শিশুসহ আহত ৩

ঘূর্ণিঝড় দানার প্রভাবে মির্জাগঞ্জে সাত ঘর বিধ্বস্ত, শিশুসহ আহত ৩ - নয়া দিগন্ত

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় দানার প্রভাবে পটুয়াখালীর মির্জাগঞ্জে ঝড়ো বাতাসে সাতটি ঘর বিধ্বস্ত হয়েছে। এ সময় ঘরচাপা পড়ে আহত হয়েছে শিশুসহ তিনজন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার রানীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন রানীপুর গ্রামের মোসা. রুমা বেগম (২৮), সামিয়া (৫) ও ইশা মনি (২)।

দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন খান জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঘূর্ণিঝড় দানার প্রভাবে ঝড়ো হাওয়া শুরু হয়। এরপর মুহূর্তের মধ্যে ওই এলাকার সেলিম সিকদার, আলমগীর, করিমেরসহ সাতটি বসতঘর বিধ্বস্ত হয়। এই পরিবারগুলোর রান্না করা সম্ভবত হবে না। তাদেরকে ইউনিয়ন পরিষদ থেকে খাবার রান্না করে দেয়া হবে।

মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: তরিকুল ইসলাম জানান, উপজেলার রানীপুর গ্রামে কয়েকটি ঘর বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে ও তিনজন লোক আহত হয়েছে। অসহায় পরিবারকে খাবারের ব্যবস্থা করা হয়েছে। উপজেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে ক্ষয়ক্ষতির তালিকা তৈরি করে জেলায় পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
রাষ্ট্রপতির পদত্যাগ নিয়ে সংকট তৈরির অপচেষ্টা চলছে : লেবার পার্টি কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে আটক খালেদা জিয়ার বিরুদ্ধে ৪২ জনকে হত্যার মামলা খারিজ বাগেরহাটে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ক্যান্সার টিকার ক্যাম্পেইন ফরিদপুরে যেভাবে সন্ত্রাসী সংগঠন হয়ে ওঠে ছাত্রলীগ কানাডার সাথে সেনাপ্রধানের বৈঠকে ভিসা সহজীকরণ ও প্রতিরক্ষা সহযোগিতায় গুরুত্ব সাকিবের বিকল্প নয়, নিজের নামেই পরিচিত হতে চান মিরাজ দানার প্রভাবে পাইকগাছায় বেড়িবাঁধ ভেঙে প্লাবিত হওয়ার আশঙ্কা ঘূর্ণিঝড় 'দানা'র প্রভাবে উপকূলীয় ১৪ জেলা প্লাবিত হওয়ার শঙ্কা জেলা ও মহানগরী জামায়াত আমিরদের নাম ঘোষণা যেভাবে ঘূর্ণিঝড় ‘দানা’র নামকরণ

সকল