২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

ভোলায় দেশীয় অস্ত্রসহ আটক ১

ভোলায় আটক আসামি গোলাম হায়দার শোভন - ছবি : নয়া দিগন্ত

ভোলায় কোস্টগার্ড দক্ষিণ জোনের বিসিজির আভিযানিক দল ও ভোলা সদর থানা পুলিশের যৌথ অভিযানে অস্ত্রসহ গোলাম হায়দার শোভন (৪০) নামে এক যুবককে আটক করেছে।

রোববার (২০ অক্টোবর) ভোররাতে উপজেলার খায়েরহাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় আটক ব্যক্তির কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, নয়টি দেশীয় অস্ত্র, ভুয়া সিআইডি পুলিশের আইডি কার্ড এবং একটি পাসপোর্ট জব্দ করা হয়েছে।

কোস্টগার্ড জানায়, ‘কয়েক দিন ধরে ভোলা জেলার তুলাতলি ও ইলিশা এলাকার মেঘনা নদীতে এবং পাশের চরে গোলাম হায়দার শোভনের নেতৃত্বে একটি ডাকাত দল স্থানীয় জনসাধারণ এবং জেলেদের জিম্মি করে চাঁদাবাজি, জমি দখল ও বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছে। ভুক্তভোগী স্থানীয় জনসাধারণ কোস্টগার্ডের সাহায্য চাইলে ওই এলাকাগুলোতে তৎপরতা বৃদ্ধি করে। এ ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে রোববার কোস্টগার্ড ও পুলিশের যৌথ অভিযানে ভোলা জেলার দৌলতখান উপজেলার খায়েরহাট বাজার এলকায় একটি যৌথ অভিযানে অস্ত্রসহ গোলাম হায়দার শোভনকে আটক করা হয়। পরে তাকে জব্দ করা সকল আলামতসহ দৌলতখান থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্টগার্ড জানায়, ভবিষ্যতে জনসাধারণের জান ও মালের নিরাপত্তা প্রদানের জন্য এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল