১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

পিরোজপুরে হত্যা মামলার আসামি চট্টগ্রাম থেকে গ্রেফতার

- ছবি : প্রতীকী

পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসীর স্ত্রী হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পিরোজপুরের পুলিশ সুপার (এসপি) খাঁন মুহাম্মদ আবু নাসের এক প্রেস ব্রিফিং করে এ তথ্য জানিয়েছেন। এর আগে রোববার চট্টগ্রামের হালি শহরের ইপিজেড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

হত্যাকারী মো: মুসা হাওলাদার (২২) মঠবাড়িয়া উপজেলার সোনাখালী গ্রামের আবু হাওলাদারের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, মঠবাড়িয়ার উত্তর ভেচকী গ্রামের সৌদি প্রবাসী মো: মিজানুর রহমানের স্ত্রী হনুফা আক্তারের সাথে ফেসবুকের মাধ্যমে মুসার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। হনুফার বড় মেয়ে তার স্বামীর বাড়িতে থাকে এবং ছেলে মাদরাসায় বোর্ডিংয়ে থেকে পড়াশুনা করে ও ছোট মেয়ে দাদীর কাছে থাকে। এ সুযোগে মুসা প্রায়ই গোপনে হনুফার বাবার বাড়িতে গিয়ে থাকতেন। গত ১ সেপটেম্বর হনুফাদের বাড়িতে অবস্থানকালে দুইজনের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মতপার্থক্য হলে মুসা হনুফাকে ওই দিন রাতে গলা টিপে হত্যা করে দুই দিন পরে চট্টগ্রামে পালিয়ে যান। এ ঘটনায় ভিকটিম হনুফার বাবা মো: আ: জলিল ঘরামী ২ সেপটেম্বর মঠবাড়িয়া থানায় অজ্ঞাতনামা আসামি উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

প্রেস ব্রিফিংয়ে আরো বলা হয়, পুলিশ তদন্ত করে হত্যার রহস্য উদঘাটন করে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকারী মুসার অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামের ইপিজেড এলাকা থেকে তাকে গ্রেফতার করে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ হত্যাকারীকে গ্রেফতারে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: মুকিত হাসান খাঁন (ক্রাইম অ্যান্ড অপারেশন) ও অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) দায়িত্ব দিলে তাদের তদারকিতে এসআই সৈয়দ ইয়াসির হোসেনের নেতৃত্বে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়।

মুসাকে আদালতে সোপর্দ করলে সে হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয় বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সুহার্তো এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মির্জাপুর ক্যাডেট কলেজে সবাই জিপিএ ৫ সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে বিচারিক কার্যক্রম শুরু ১৭ অক্টোবর আনুপাতিক প্রতিনিধিত্ব পদ্ধতিতে নির্বাচনের প্রস্তাব চরমোনাই পীরের সাবেক বাণিজ্যমন্ত্রীর সিন্ডিকেট ভেঙে দিতে হবে : জামায়াত আমির আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ বাংলাদেশী জেলেকে ফেরত কৃঙ্গাঙ্গ ভোটারদের দলে টানার জোর প্রচেষ্টা কমলার খুলনায় অপসারিত কাউন্সিলর অনুসারীদের মানববন্ধন পণ্ড হাথুরুসিংহেকে বরখাস্ত করল বিসিবি, নতুন কোচ নিয়োগ জিপিএ-৫ পেয়েছে মমিন

সকল