১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

মঠবাড়িয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৪

মঠবাড়িয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৪ - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশ ও সেনাবহিনীর যৌথ অভিযানে মাদক ও দেশীয় অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ধানীসাফা ইউনিয়নের বাদুরতলা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের থেকে দেশীয় অস্ত্র- চারটি রামদা, একটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। জব্দ করা হয় ১৩৫ পিস ইয়াবা, ২০ গ্রাম গাঁজা। এছাড়া নগদ ১৫ হাজার ৯০০ টাকা, আটটি চোরাই মোবাইল ও একটি ক্যামেরাও উদ্বার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন মাদক সম্রাট মো: হাফিজুর রহমান হাসিব, যার বাবা মো: হেলাল উদ্দিন, নাজমুল সিকদার ওরফে কালিয়া, যার বাবা মো: নাসির সিকদার, মো: ফাহাদ, যার বাবা মো: কুদ্দুস মুন্সি ও মো: তৌহিদুল ইসলাম, যার বাবা রিপন হাওলাদার।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। মামলা শেষে আসামিদেরকে আদালতে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
ভোলায় ২ শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার ইসরাইলে প্রায় অর্ধ-শতক রকেট নিক্ষেপ করল হিজবুল্লাহ নতুন ঠিকানায় মিরাজ-জাকের, সাকিব-আফিফরা থাকছেন পুরনো দলেই চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু গুরুত্বপূর্ণ সংস্কার শেষে অবাধ সুষ্ঠু নির্বাচন জাতির প্রত্যাশা : জামায়াত আমির হারিকেন মিল্টনের আঘাতে ক্ষতি প্রায় ৫০ বিলিয়ন ডলার : বাইডেন ফুলবাড়ীতে সেনা বাহিনীর অফিসারের পূঁজা মণ্ডপ পরিদর্শন যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ একুশে বইমেলায় স্টল ভাড়া কমানো হবে: আসিফ নজরুল ফ্যাসিবাদী হাসিনা সরকার পরিকল্পিতভাবে মাদরাসা শিক্ষা বঙ্গোপসাগরে ছুঁড়ে ফেলেছে : মাদরাসা শিক্ষা পরিষদ সভাপতি হোসেনপুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

সকল