১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

ফেসবুকে মহানবী স:-এর প্রতি বিরূপ মন্তব্য, গ্রেফতার ২

- ছবি : প্রতীকী

মহানবী হযরত মুহম্মদ স:-এর প্রতি ফেসবুক আইডিতে বিরূপ মন্তব্য করায় জেলার নাজিরপুর উপজেলা থেকে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সৈকত মৃধার ফেসবুক আইডির কমেন্টের রিপ্লাইতে মহানবী স:-এর প্রতি বিরূপ মন্তব্য করায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার রাকিবুল হাসান উপজেলার বুইচাকাঠী গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে। এ ঘটনায় জড়িত থাকায় একই উপজেলার নৈলতলা গ্রামের সুনীল কৃষ্ণ মৃধার ছেলে সৈকত মৃধাকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো: মুকিত হাসান খাঁন জানান, নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নজরে বিষয়টি আসায় তিনি পিরোজপুরের পুলিশ সুপার খান মোহম্মদ আবু নাসেরকে অবহিত করেন। পুলিশ সুপার তাকে দায়িত্ব দিলে তিনি নাজিরপুর গিয়ে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাহামুদ আল ফরিদসহ পুলিশ ফোর্স ও ডিবি পুলিশের সহায়তায় রাকিবুলকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে সৈকত মৃধাকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

মুকিত হাসান জানান, রাকিবুল তার ফেসবুক আইডি থেকে ৯৮ জনকে ট্যাগ করে ওই মন্তব্যটি ভাইরাল করে অস্থিতিশীল পরিবেশের সৃষ্টি করেছে।

উল্লেখ্য, পারভেজ নামের একটি ফেসবুক আইডির কমেন্টের রিপ্লাইতে যে মন্তব্যটি ভাইরাল করা হয় ওই আইডিটি ভারতের হরিয়ানা থেকে পরিচালিত হচ্ছে বলেও জানান তিনি। এ নিয়ে নাজিরপুরে উত্তেজনা বিরাজ করায় সেনাবাহিনী ও পুলিশ পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনে।


আরো সংবাদ



premium cement
‘সরকারের একটা অংশ আ’লীগকে পুনর্বাসনের দায়িত্ব নিয়েছে’ আপনারা না পারলে আমাদের দায়িত্ব দেন : সমন্বয়ক সারজিস কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দিনমজুরের মৃত্যু কম সময়ের মধ্যে নির্বাচন দিয়ে গণতান্ত্রিক ধারায় ফিরতে হবে : আমির খসরু ভারতে ঘুরে বেড়াচ্ছেন সাবেক আইনমন্ত্রীর ঘনিষ্টজন তাকজিল ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু, ছোট ছেলে চিকিৎসাধীন প্রশাসনে এখনো হাসিনা রেজিমের থাবা রয়ে গেছে : শিবির সভাপতি ভালুকায় হোটেল থেকে একজনের লাশ উদ্ধার দেশ ও সমাজ গঠনে নারীদের ভূমিকা রাখতে হবে : গোলাম পরওয়ার স্বাধীন এই দেশকে আমরা নতুন করে গড়তে চাই : এ টি এম মাসুম নতুন গ্যাস সংযোগের ব্যাপারে যা জানালেন জ্বালানি উপদেষ্টা

সকল