০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

পিরোজপুরে শতাধিক বোতল ফেন্সিডিল উদ্ধার

পিরোজপুরে শতাধিক বোতল ফেন্সিডিল উদ্ধার - নয়া দিগন্ত

পিরোজপুর শহরের এক বাসা থেকে ১০৫টি ফেন্সিডিলের বোতল উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের মাছিমপুর এলাকার বলাকা ক্লাব রোডের নাসিমা মঞ্জিল নামের বাসা থেকে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও পুলিশের যৌথ অভিযানে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো: মুকিত হাসান খান জানান, তার নেতৃত্বে পরিচালিত অভিযানে ওই ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে চিহ্নিত মাদককারবারি মো: রমজান সিকদার পালিয়ে যান। রমজান পিরোজপুর সদরের বাঁশবাড়িয়া গ্রামের মরহুম শাহ আলমের ছেলে। তিনি পিরোজপুরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে নাম পরিচয় গোপন করে মাদককারবার করছেন।

তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে এবং তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
চুরি করে ১১ কোটি নাগরিকের তথ্য বিক্রি করা হয়েছিল : পুলিশ মিরসরাইয়ে বিজিবির অভিযানে অবৈধ কাঠ জব্দ শত চেষ্টা করেও ফ্যাসিবাদের সাথে আপস করাতে পারেনি : ইসলামী ঐক্যজোট কালীগঞ্জে যুবদল কর্মী হত্যা মামলায় যুবলীগ নেতা বাদল গ্রেফতার ফিরতে ইচ্ছুক লেবাননে আটকে পড়া বাংলাদেশীদের নথিভুক্ত হতে হবে স্পেনের সাথে বাণিজ্য-বিনিয়োগ বাড়াতে চান ড. ইউনূস নামাজ পড়ে বাড়িতে এসে মারা যায় স্বামী, খবর শুনে স্ত্রীর মৃত্যু লেবাননে আটকে পড়া বাংলাদেশীদের প্রত্যাবর্তনে কাজ করছে সরকার লেবানন সীমান্তে বিধ্বস্ত ইসরাইলি হেলিকপ্টার সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের বিরুদ্ধে আরো ২ মামলা ‘আয়নাঘর ছিল শেখ হাসিনার ভয়ঙ্কর হাতিয়ার’

সকল