০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

ভোলায় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

ভোলায় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার - নয়া দিগন্ত

ভোলায় কোস্টগার্ডের অভিযানে একটি আগ্নেয়াস্ত্র ও ছয়টি দেশীয় অস্ত্রসহ ‘কুখ্যাত’ রাসেল বাহিনীর দুই সক্রিয় ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ভোলা কোস্টগার্ডের প্রেস ব্রিফিংয়ে এ কথা জানানো হয়। এর আগে, সোমবার গভীর রাতে ভোলা জেলার সদর উপজেলার চর রাসেল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ভোলা কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা অস্ত্রসহ ডাকাতদের গ্রেফতার করেন।

গ্রেফতার মো: মোফাজ্জল (৫৫) লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার মধুচৌধুরি হাট এলাকার মরহুম চয়াল এবং আব্দুল বাতেন (৬৫) মধ্যের চর রমনীর বাসিন্দা আব্দুল করিমের ছেলে।

ব্রিফিংয়ে জানানো হয়, কিছুদিন ধরে ভোলা জেলার সদর উপজেলার ইলিশা এলাকার মেঘনা নদী এবং তৎসংলগ্ন চরে কুখ্যাত রাসেল বাহিনীর সক্রিয় সদস্য মো: মোফাজ্জল এবং আব্দুল বাতেন স্থানীয় জনসাধারণ এবং জেলেদের থেকে চাঁদাবাজি এবং জমি দখলসহ বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে রাসেল বাহিনীর সক্রিয় ডাকাত মো: মোফাজ্জল ও আব্দুল বাতেনকে একটি আগ্নেয়াস্ত্র (পিস্তল), ছয়টি দেশীয় অস্ত্র (রামদা) ও একটি মোবাইলসহ গ্রেফতার করা হয়।

জব্দ সকল আলামতসহ গ্রেফতারদের ভোলা সদর থানায় হস্তান্তর করা হয় বলেও জানানো হয়েছে কোস্টগার্ডের প্রেস ব্রিফিংয়ে।


আরো সংবাদ



premium cement
নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে মিয়ানমারে পাচারকালে বিভিন্ন পণ্যসমগ্রী জব্দ সাহসিকতা ও ধৈর্যের মাধ্যমে সকল প্রতিবন্ধকতা অতিক্রম করতে হবে : ডা. আব্দুল্লাহ তাহের সিরাজগঞ্জে সাবেক এমপি হেনরী ও তার স্বামী ফের কারাগারে কাশ্মিরে বিজেপির সাথে জোটসঙ্গী হওয়ার খেসারত দিলো পিডিপি? মাইজভাণ্ডারীয়া দরবার শরীফে মতবিনিময় সভা ডেঙ্গুতে আরো ৫ জনের মৃত্যু, হাসপাতালে ৯৮১ নতুন এলএনজি টার্মিনাল স্থাপনে সামিট গ্রুপের সাথে চুক্তি বাতিল জাবালিয়ায় তুমুল যুদ্ধ, রাস্তায় পড়ে আছে বহু লাশ জম্মু ও কাশ্মিরে মুখ থুবড়ে পড়ল বিজেপি, দখলে নিল হরিয়ানা সাভারে পুকুর থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার মন্ত্রিপরিষদ সচিব হলেন শেখ আব্দুর রশিদ

সকল