০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

ভোলায় যৌথ-বাহিনীর অভিযানে অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক

ভোলায় যৌথ-বাহিনীর অভিযানে অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক - ছবি : নয়া দিগন্ত

ভোলায় দু’টি দেশীয় আগ্নেয়াস্ত্র, সাত রাউন্ড তাজা গোলা ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ দুই দল সন্ত্রাসীর দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার ভোর রাতে পৃথক পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দু’জন হলেন কালা ডাকাত বাহিনীর সক্রিয় সদস্য মো: কামাল (৫০) এবং সন্ত্রাসী দলের সদস্য মোসলেহ উদ্দিনকে (৫৬)। কামাল ভোলা জেলার সদর উপজেলাধীন দক্ষিণ দিঘলদী ইউনিয়ানের রাড়ী বাড়ির বাসিন্দা মোখলেছ মিয়ার ছেলে। আর মোসলেহ উদ্দিন ভোলা জেলার সদর উপজেলাধীন ইলিশার বাসিন্দা মরহুম মোজাম্মেলের ছেলে। তাদেরকে জব্দ করা সকল আলামতসহ ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

ভোলা কোস্টগার্ড দক্ষিণ জোন কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই জানায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। প্রেস ব্রিফিংয়ে বলা হয়, বেশ কিছুদিন ধরে ভোলা জেলার সদর উপজেলাধীন তুলাতলি ও ইলিশা এলাকার মেঘনা নদী ও তৎসংলগ্ন চরে মো: কামালের নেতৃত্বে একটি ডাকাত দল এবং মোসলেহ উদ্দিমের নেতৃত্বে একটি সন্ত্রাসী দল স্থানীয় জনসাধারণ এবং জেলেদের মধ্যে জোরপূর্বক চাঁদাবাজি, জমিদখল ও বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিল। ভুক্তভোগী স্থানীয় জনসাধারণ কোস্ট গার্ডের নিকট সাহায্য চাইলে তাই এই এলাকাগুলোতে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে আজ ৭ অক্টোবর সোমবার কোস্ট গার্ড ও বাংলাদেশ পুলিশের সমন্বয়ে ভোলা জেলার সদর উপজেলাধীন দক্ষিণ দিঘলদী ইউনিয়ানের রাড়ী বাড়ি এবং সদর উপজেলাধীন ইলিশা বাজারসংলগ্ন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করা হয়। এ সময় পৃথক দু’টি বাড়ি তল্লাশি করে দু’টি দেশীয় আগ্নেয়াস্ত্র, সাত রাউন্ড তাজা গোলা, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও একটি মোবাইলসহ দুর্ধর্ষ কালা ডাকাত বাহিনীর সক্রিয় সদস্য মো: কামাল (৫০) এবং সন্ত্রাসী মোসলেহ উদ্দিনকে (৫৬) গ্রেফতার করা হয়।


আরো সংবাদ



premium cement
বর্ষপূর্তি উপলক্ষ্যে ইসরাইলে ব্যাপক হামলা হামাস ও হিজবুল্লাহর জবি ক্যাম্পাসে শুধু প্রতিষ্ঠাতা খালেদা জিয়ার ম্যুরাল থাকবে শহীদ আবরার ফাহাদ জুলাই বিপ্লবের ভিত্তি স্থাপনকারী পাইকগাছার কপোতাক্ষের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন জামায়াতের মওলানা ভাসানীর জীবনী সকল পাঠ্যপুস্তকে থাকা দরকার : ফরিদা আখতার বগুড়ার শেরপুরে যৌন হয়রানীর অভিযোগে শিক্ষক সাময়িক বরখাস্ত কাশিয়ানীতে ২০টি বাড়িঘরে প্রতিপক্ষের ভাঙচুর, লুটপাট হোসেনপুরে যুবলীগ নেতা বাচ্ছু গ্রেফতার সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র কারাগারে ফ্যাসিবাদের দোসরদের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান বিএনপির যুবলীগ নেতাকে বৈদ্যুতিক খাম্বায় বেঁধে জুতাপেটা করার অভিযোগ

সকল