০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে পবিপ্রবির চেক হস্তান্তর

প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে পবিপ্রবির চেক হস্তান্তর - ছবি : নয়া দিগন্ত

বন্যাপীড়িত মানুষকে সহযোগিতার জন্য পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা ১০ লাখ ৭৭ হাজার ২৮ টাকা ৩৯ পয়সা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে প্রদান করেছেন।

বিশ্ববিদ্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, দেশের চট্টগ্রাম ও সিলেটসহ কয়েকটি বিভাগের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যা পরিস্থিতির সৃষ্টি হওয়ায় বন্যাপীড়িত মানুষকে সহযোগিতার জন্য পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা এক দিনের মূল বেতনের সমপরিমাণ অর্থ ১০ লাখ ৭৭ হাজার ২৮ টাকা ৩৯ পয়সা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে প্রদান করা হয়।

বুধবার (২ অক্টোবর) সকালে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিব ড. শেখ আব্দুর রশীদের হাতে উক্ত অর্থের চেক আনুষ্ঠানিকভাবে তুলে দেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর ড. কাজী রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্ম সচিব (প্রশাসন অধিশাখা) মো. নজরুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. এস. এম. হেমায়েত জাহান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বেসরকারি বিনিয়োগে সামুদ্রিক মাছ নিতে চায় চীন অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তার কম চান ৫৩ শতাংশ ভোটার বড়াইগ্রামে বিএনপির অফিস ভাঙচুর মামলায় ৪ আ’লীগ নেতাকর্মী গ্রেফতার পাকুন্দিয়ায় আওয়ামী লীগ নেতা হিমেল গ্রেফতার সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী হাসপাতালে ভর্তি সিংগাইরে কোটি টাকাসহ কাউন্সিলরের ছেলে গ্রেফতার রংপুরের তারাগঞ্জে আ.লীগ-ছাত্রলীগের ৫ নেতাকর্মী গ্রেফতার ক্যাম্পাসে এসে তোপের মুখে ২ ছাত্রলীগ নেতা জাতিসঙ্ঘ মহাসচিবকে নিষিদ্ধ ঘোষণা করেছে ইসরাইল আ’লীগসহ ১৪ দলের শরিকদের বিরুদ্ধে ট্র্যাইব্যুনালে অভিযোগ অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে সাকিবের পথে মিরাজ

সকল