০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভোলায় এক নারীসহ তিনজনের লাশ উদ্ধার

- ফাইল ছবি

ভোলা সদর উপজেলা থেকে এক নারীসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে বজ্রপাতে। অপরজন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১ অক্টোবর) পৃথক তিনটি স্থান থেকে লাশগুলো উদ্ধার করা হয়। ভোলা সদর থানার ওসি মিজানুর রহমান তিনটি মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।
তিনটি লাশের মধ্যে একটি নারীর। তার নাম শমিরন বেগম। তিনি সদর উপজেলা রাজাপুর ইউনিয়নের চর মনসা গ্রামের সালাম পন্ডিতের স্ত্রী এবং ছয় সন্তানের মা। অন্য দু’জনের মধ্যে একজন হলেন পূর্ব ইলিশা ইউনিয়নের চর আনন্দ গ্রামের রুহুল আমিনের ছেলে ফরিদ চৌকিদার এবং অপরজন চর সামাইয়া ইউনিয়নের চর ছিফলী গ্রামের মো. মোতাছিন মিয়ার ছেলে পাবেল হোসেন।
এদের মধ্যে শমিরন বেগম এবং ফরিদ চৌকিদারের মৃত্যু হয়েছে বজ্রপাতে এবং পাবেল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পাবেল একজন মানসিক ভারসাম্যহীন ছিলেন।
ওসি জানান, সোমবার সন্ধ্যায় মেঘনা নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে ফরিদ চৌকিদারের মৃত্যু হয় এবং মঙ্গলবার সকালে পুলিশ পাবেলের লাশ উদ্ধার করে এবং বিকেলের দিকে নিজ বাড়িতে বজ্রপাতে শমিরন বেগমের মৃত্যু হয়। পৃথক তিনটি ঘটনায় সদর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement