২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সৎ মানুষরাই জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত : ড. মাসুদ

সৎ মানুষরাই জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত : ড. মাসুদ - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, চাঁদাবাজির দিন শেষ, সম্ভাবনার বাংলাদেশ, দখলবাজের দিন শেষ, সম্ভাবনার বাংলাদেশ। জামায়াত ইসলামীর কোনো নেতার বিরুদ্ধে কোনো সরকার এক টাকার দুর্নীতির প্রমাণ করতে পারেনি। সৎ মানুষরাই জামায়াত ইসলামের রাজনীতির সাথে সম্পৃক্ত।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকালে জামায়াতের কলাপাড়া উপজেলা দক্ষিণ জোনের উদ্যোগে কুয়াকাটা পর্যটন হলিডে হোমস চত্বরে আয়োজিত জামায়াতের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিগত স্বৈরাচার আওয়ামী সরকার বাংলাদেশের পর্যটন শিল্পকে ধ্বংস করে দিয়ে গেছে। বাংলাদেশকে দুর্নীতির সর্বরাজ্যে পরিণত করার স্বপ্ন বাস্তবায়নের জন্য জামায়তের শীর্ষ নেতাদের ফাঁসি দিয়েছে পতিত স্বৈরাচারী হাসিনা সরকার। বাংলাদেশকে মেধাশূন্য করতেই ৫৭ জন মেধাবী সেনা কর্মকর্তাদের পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

জামায়াতের কেন্দ্রীয় এ নেতা আরো বলেন, আমাদের অসংখ্য নেতাকর্মীকে গুম-খুন করা হয়েছে। এমন কোনো জুলুম-নির্যাতন নেই, যা আমাদের ওপর চালানো হয়নি। কিন্তু তারা জামায়াতের অগ্রযাত্রা কোনোভাবেই রোধ করতে পারেনি। এসময় তিনি আরো বলেন, ব্যবসায়ীদের ব্যবসা বাণিজ্য লুট করে নিয়েছেন জমি দখল করেছেন- এমন কোনো নিকৃষ্ট কাজ নেই যা তারা করেনি। আজ বাংলার জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার সময় এসেছে।

তিনি বলেন, বাংলাদেশ জামাতে ইসলামীর বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে যে জামাত ক্ষমতায় এলে সংখ্যালগুদের এ দেশ থেকে তাড়িয়ে দেয়া হবে। জামাতে ইসলামের কাছে সবাই নিরাপদ থাকবে। কারণ ইসলাম কখনো সহিংসতা সমর্থন করে না। ইতিমধ্যে তার প্রমাণ তারা দিয়েছে।

কুয়াকাটা পৌর জামায়াতের আমির মাওলানা মাঈনুল ইসলাম মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী জেলা জামায়াতের আমির অধ্যাপক মুহম্মদ শাহ আলম, নায়েবে আমির অধ্যক্ষ আব্দুস সালাম খান, অ্যাডভোকেট নাজমুল আহসান, সেক্রেটারি অধ্যাপক এ.বি.এম সাইফুল্লাহ, কলাপাড়া উপজেলা জামায়াতের আমির মাওলানা আব্দুল কাইউম, সেক্রেটারি মাওলানা হাবিবুর রহমান, মিশ্রিপাড়া সীমা বৌদ্ধ বিহার অধ্যক্ষ উত্তম ভিক্ষু, কুয়াকাটা শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দির ও তীর্থযাত্রী সেবাশ্রমের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নিহার রঞ্জন মণ্ডল প্রমুখ।

সভাপতির বক্তব্যে কুয়াকাটা পৌর জামায়াতের আমির মাওলানা মাঈনুল ইসলাম মান্নান বলেন, 'বিগত ফ্যাসিবাদ সরকার আমাদের প্রকাশ্যে কোনো ধরনের মিছিল-মিটিং করতে দেয়নি। তাই আমরা এই প্রথমবারের মতো কুয়াকাটায় প্রকাশ্যে কর্মী সম্মেলন করতে পেরেছি এবং আমরা সবাই মিলে একসাথে আল্লাহু আকবার ধনী উচ্চারণ করতে পাড়ছি।

এ সময় বক্তারা বলেন, জামায়াতে ইসলামী অহিংস রাজনীতিতে বিশ্বাস করে বলে তাদের কর্মী সভায় হিন্দু বৌদ্ধ ধর্ম যাজকরা এসে একাত্মতা ঘোষণা করেছেন। ধর্ম, বর্ণ নির্বিশেষে জামায়াত সকল মানুষের অধিকার নিশ্চিত করতে কাজ করছে।

এ সময় তারা আরো বলেন, এক ফ্যাসিস্ট সরকারের পতন হলেও আরেকটি পক্ষ দল স্লুইস গেট, পুকুর, জলাশয়, খেয়াঘাটসহ বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান দখলে মেতে ওঠেছে। আমরা তাদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করবো।

কুয়াকাটায় জামায়াতের আয়োজিত প্রথমবারের কর্মী সম্মেলনে দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে জামায়াত-শিবিরসহ সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

সভা শেষে পটুয়াখালী জেলা ছাত্রশিবিরের ব্যবস্থাপনায় সঙ্গীত পরিবেশন করেন কবির বিন সামাদ, সাইমুম শিল্পীগোষ্ঠী, ব্যতিক্রম সাহিত্য সাংস্কৃতিক জোট।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় জনতার হাতে এসআই আটক সাবেক আইনমন্ত্রী-সাবেক অ্যাটর্নি জেনারেল-তাপসসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা ‘খালেদা জিয়া: এ বায়োগ্রাফি অব ডেমোক্রেসি’ গ্রন্থের মোড়ক উন্মোচন হিলি স্থলবন্দরে ভারত থেকে আবারো আলু আমদানি শুরু শেখ হাসিনাকে কি বাংলাদেশের হাতে তুলে দেবে ভারত? আরো ২ মামলায় গ্রেফতার দেখানো হলো আনিসুল, সালমান, দীপু মনি ও পলককে ২৪ ঘণ্টার ব্যবধানে কথিত জমাতুল আনসার সদস্যদের জামিন বাতিল তথ্য সংশোধন ও সংযোজনের জন্য বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের খসড়া তালিকা প্রকাশ এক দিনের ব্যবধানে আবারো বাড়ল স্বর্ণের দাম অন্তর্বর্তী সরকারের প্রয়োজনে সহায়তা দিতে প্রস্তুত জাপান : রাষ্ট্রদূত বিদ্যুৎস্পৃষ্ট মেয়েকে বাঁচাতে গেলেন মা, উভয়ের মৃত্যু

সকল