২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বলেশ্বর নদ থেকে ভাসমান লাশ উদ্ধার

বলেশ্বর নদ থেকে ভাসমান লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

পাথরঘাটা-সংলগ্ন বলেশ্বর নদী থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির আসমান লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের পদ্মা ভাঙন-সংলগ্ন বলেশ্বর নদীতে কচুরিপানার মধ্যে ভাসমান অবস্থায় পাওয়া যায়।

স্থানীয়রা ওই লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করেন। স্থানীয়দের ধারনা বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড়ে ট্রলার ডুবির ঘটনায় জেলের লাশ হতে পারে!

এ রিপোর্ট লোখা পর্যন্ত লাশের পরিচয় সনাক্ত করা যায়নি।

স্থানীয় কবির হোসেন বলেন, সোমবার সকাল ১০টার দিকে বেড়িবাঁধের পাশে বলেশ্বর নদে একটি লাশ ভাসতে দেখে এক নারী। ওই নারী জানালে আমি স্থানীয় চৌকিদারকে খবর নেই। তিনি পাথরঘাটা থানায় জানান।

পাথরঘাটা থানা উপ-পরিদর্শক (এসআই) মো: আলাউদ্দিন বলেন, নৌ-পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হবে।

তিনি আরো বলেন, কয়েকদিন আগে ভোলা থেকে পাথরঘাটা থানায় বার্তা এলো সেখানে একজন নিখোঁজ রয়েছে। আমরা তাৎক্ষণিক ওই থানাসহ পার্শ্ববর্তী থানায় খবর পাঠিয়েছি।


আরো সংবাদ



premium cement
মুন্সিগঞ্জে টেক্সটাইল মিলে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু শ্রীপুরে আরো ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা গাজার আল-শিফা হাসপাতাল ইসরাইলি ধ্বংসযজ্ঞের প্রতীক কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি ইবির ১৪তম ভিসি হলেন অধ্যাপক ড. নকীব পাকুন্দিয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৪ ভারতে গুরুতর অপরাধে যুক্ত নাবালকদের ‘সাজা’ নিয়ে কেন বারবার বিতর্ক পিরোজপুরে হত্যার দেড় মাস পর কবর থেকে লাশ উত্তোলন জবি শিক্ষক মিল্টন বিশ্বাসের পদত্যাগ এবং স্থায়ী বহিষ্কারের দাবিতে বিক্ষোভ সেনাবাহিনীর নারী সদস্যদের হিজাব পরিধানের বাধা কাটল

সকল