২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

হিটলার মুসোলিনের চেয়েও ভয়ঙ্কর ছিল হাসিনা : মোয়াজ্জেম হোসেন হেলাল

হিটলার মুসোলিনের চেয়েও ভয়ঙ্কর ছিল হাসিনা : মোয়াজ্জেম হোসেন হেলাল - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসাইন হেলাল বলেছেন, হিটলার মুসোলিনের চেয়েও ভয়ঙ্কর ছিল হাসিনা।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে ভোলা জেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

এর আগে বৈষম্যবিরোধী আন্দোলনে ভোলার শহীদ ৪৬ পরিবারকে দুই লাখ টাকা করে সহায়তা দিয়েছে জামায়েতে ইসলামী বাংলাদেশ।

জামায়াত ইসলামী ভোলা জেলা শাখার আমির মোহাম্মদ জাকির হোসাইনের সভাপতিত্বের অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন সদর জামায়েতে ইসলামীর আমির মোহাম্মদ কামাল হোসেন, চরফ্যাশন উপজেলা জামেয়াতের আমির মীর শরীফ হোসাইন, জেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির অধ্যক্ষ নজরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বৈষম্যবিরোধী আন্দোলনে ভোলার শহীদ ৪৬ জনের প্রতি পরিবারের প্রতিনিধিদের হাতে নগদ দুই লাখ টাকা করে মোট ৯২ লাখ টাকা তুলে দেয়া হয়। এরমধ্যে ২১ পরিবারকে পুর্বে এক লাখ টাকা করে প্রদান করা হয়েছিল।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসাইন হেলাল বলেন, বাংলাদেশ জামায়েত ইসলামী প্রতিহিংসার রাজনীতি করে না, প্রতিহিংসার বদলে মানুষের কাছে যেতে হবে মানুষকে ভালোবাসতে হবে। বৈষম্যবিরোধী সমাজ এবং রাষ্ট্র করতে হলে আগে নিজের হৃদয়কে বৈষম্যহীন করতে হবে।

তিনি বলেন, বিগত ফ্যাসিস্ট সরকার জেলের মধ্যে সেল, সেই সেলের মধ্যে আয়না ঘর বানিয়ে মানুষকে নির্যাতন করেছে। হিটলারের চেয়েও ভয়ংকর ছিল হাসিনা।


আরো সংবাদ



premium cement
ঈদগাঁওয়ে নদী থেকে জেলের লাশ উদ্ধার ‘শহীদ-আহতের পাশে না দাঁড়াতে পারলে নতুন স্বাধীনতা অর্থবহ হবে না’ চবি শিক্ষার্থী হত্যা : চট্টগ্রামে শেখ হাসিনাসহ ৭০০ জনের বিরুদ্ধে মামলা বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ইলহামের পাশে তারেক রহমান পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতের বিচারবিভাগের সংস্কারে আইনজীবী অধিকার পরিষদের আলোচনা সভা ঢাকায় আন্তর্জাতিক শান্তি দিবস উপলক্ষে সংলাপ পাহাড়কে অশান্ত করতে একটি মহল ষড়যন্ত্র করছে : হাসান আরিফ স্বৈরাচারী হাসিনা পালিয়ে গেলেও প্রেতাত্মারা এখনো দেশে অবস্থান করছে মতলবে ছেলের ইটের আঘাতে মা খুন, আটক ছেলে জামায়াত ক্ষমতায় গেলে নারীদের অধিকার খর্ব হবে না : সেলিম উদ্দিন

সকল