২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
বরিশাল রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

সভাপতি আনিস, সম্পাদক খালিদ

- ছবি : নয়া দিগন্ত

বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে নিউ এইজ ও ঢাকা ট্রিবিউনের আনিসুর রহমান খান স্বপন সভাপতি এবং দৈনিক নয়া দিগন্তের খালিদ সাইফুল্লাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল শুক্রবার বিআরইউ কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভা শেষে বিকেলে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি বশির আহমেদ (বাংলাদেশ বুলেটিন টুয়েন্টিফোর), যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হোসন (দখিনের সময়), কোষাধ্যক্ষ নুরুজ্জামান (বরিশালের কাগজ), দফতর ও প্রচার সম্পাদক জিয়াউল করিম মিনার (ইত্তেফাক) এবং ক্রীড়া সম্পাদক বায়েজিদ মোল্লা পান্নু (বরিশালের আলো)।

এছাড়া নির্বাহী সদস্যরা হলেন নজরুল বিশ্বাস (চ্যানেল এস), মিথুন সাহা (বৈশাখী টেলিভিশন), তন্ময় তপু (নাগরিক টিভি) ও মর্জিনা বেগম (বরিশাল বেতার)।

উল্লেখ্য, বিআরইউয়ের বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন নজরুল বিশ্বাস। সম্পাদকীয় রিপোর্ট তুলে ধরেন মিথুন সাহা।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনে নিহত ৭০ হাজার রুশ সেনাসদস্য আলোচিত হত্যাকাণ্ডে ঢাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার স্বৈরাচারের দোসররা অন্তর্বতী সরকারকে বিপাকে ফেলতে চাইছে : মির্জা ফখরুল জেল থেকে পালানো মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আশুলিয়ায় গ্রেফতার আওয়ামী লীগ স্বাধীন বাংলাদেশকে পরাধীন রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল : ডক্টর শফিকুল ইসলাম মাসুদ ‘পৃথক সচিবালয় ছাড়া আইনের শাসন অসম্ভব’ আইসিসির গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে আপিল করল ইসরাইল জাপানে বন্যার আশঙ্কা, লোকজনকে সরিয়ে নেয়ার নির্দেশ নেপাল থেকে বিদ্যুৎ আমদানি করবে বাংলাদেশ : উপদেষ্টা ভারতে পাচারকালে ৮৮৫ কেজি ইলিশ জব্দ ৪৩২ রানের লিড নিয়ে লাঞ্চে ভারত, উইকেটশূন্য বাংলাদেশ

সকল